চিকিৎসক বিভাগে বড় নিয়োগ কলকাতা পুরসভার     

0

বড়দিনের আগেই বড় সুখবর দিল কলকাতা পুরসভা। একগুচ্ছ নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। মেডিসিন, পেডিয়াট্রিক্স, অপথালমোলজিস্ট ও গাইনোকলজি বিভাগে নিয়োগ করা হবে।

কলকাতা পুরসভা সূত্রে জানা গিয়েছে, মেডিসিন, পেডিয়াট্রিক্স, অপথালমোলজিস্ট ও গাইনোকলজি প্রত্যেকটি বিভাগে মোট ১৭ জন করে নিযুক্ত করা হবে। বয়সসীমা ৬২ বছরের মধ্যে থাকতে হবে। এছাড়া এই পদে আবেদনকারীদের সপ্তাহে ৩ দিন ডিউটি আওয়ার্স থাকবে ৩ ঘন্টা করে। এই পদে আবেদনের জন্য ১৬ ডিসেম্বরের মধ্যে নির্দিষ্ট ইন্টারভিউয়ের জায়গায় রিপোর্টিং করতে হবে। সকাল সাড়ে ১১ টা থেকে ১২ টার মধ্যে রিপোর্টিংয়ের সময়সীমা।

এই সম্বন্ধে বিশদে জানতে  www.kmc.gov.in- এই ওয়েবসাইট ফলো করতে হবে। এই পদগুলির জন্য ইন্টারভিউ হবে কলকাতা সিটি এনএইচইউএম সোস্যাইটি, এসএন ব্যানার্জি রোড কলকাতায়।  পিএমইউ -তে ২৫৪ নম্বর ঘরে হবে ইন্টারভিউ।

সূত্রের খবর, চাকরিপ্রার্থীদের ইন্টারভিউয়ের সময় এম.বি.বি.এস এর সঙ্গে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি থাকতে হবে। এছাড়া এক বছরের ইন্টার্নশিপ থাকা বাধ্যতামূলক। এছাড়াও পশ্চিমবঙ্গ সরকারের রেজিস্ট্রেশেন থাকতে হবে এই চিকিৎসকদের। সেইসঙ্গে ছবি ও ঠিকানার প্রমাণপত্রের জন্য পাসপোর্ট, ভোটার আইডি বা আধার কার্ড সঙ্গে আনতে হবে আবেদনকারীদের। এই বিষয়ে পুরো বিশদে জানতে  www.kmc.gov.in-এ গিয়ে দেখতে হবে আবেদনকারীদের।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন