বৃহত্তম ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান লার্সেন অ্যান্ড টুব্রো (Larsen & Toubro) বা এল অ্যান্ড টি (L&T) জানিয়েছে, ‘রিনিউ: কেরিয়ার রি-এন্ট্রি ফর উওমেন’ প্রোগ্রামের অধীনে মহিলা পেশাদারদের নিয়োগ করবে।

এক বিবৃতিতে সংস্থা জানিয়েছে, “রিনিউ” হল এমন একটি বৈচিত্র্যময় উদ্যোগ, যা সকলের জন্য সমান কাজের সুযোগ দিচ্ছে। আগে কাজ করতেন, কিন্তু এখন কর্মজীবনে বিরতি ঘটেছে, এই উদ্যোগের মাধ্যমে এমন মহিলা পেশাদাররা ফের কর্পোরেট জগতে প্রবেশ করতে পারেন।

কারা আবেদন করতে পারবেন?

কর্মজীবনে বিরতি ঘটেছে, এমন যে কোনো মহিলা পেশাদার নিম্নলিখিত মানদণ্ড পূরণ করলে আবেদন জানাতে পারবেন।

যোগ্যতা: BE / BTech / MBA / LLB (প্রথম শ্রেণি) বা CA, ICWA (সর্বোচ্চ দু’বারের চেষ্টায়)

কোন বিভাগগুলির জন্য আবেদন?

অডিট, ফিনান্স / অ্যাকাউন্টিং, ইঞ্জিনিয়ারিং – ডিজাইন, প্রজেক্ট ম্যানেজমেন্ট, ইনফরমেশন টেকনোলজি, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট, লিগ্যাল, সিএসআর।

নির্বাচন প্রক্রিয়া

রেজিস্ট্রেশন: আগ্রহী প্রার্থীরা সংস্থায় রেজিস্ট্রেশন করতে পারেন এবং তাঁদের আপডেট করা জীবনপঞ্জির অনুলিপি সংযুক্ত করতে পারেন।

স্ক্রিনিং: প্রাপ্ত জীবনপঞ্জিগুলির এক রাউন্ড অভ্যন্তরীণ স্ক্রিনিং করা হবে। নির্দিষ্ট সময়ে সংশ্লিষ্ট বিভাগে শূন্যপদ সাপেক্ষে তা বিবেচনা করা হবে।

টেলিফোনিক সাক্ষাৎকার: সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের টেলিফোনিক সাক্ষাৎকার নেওয়া হবে।

ব্যক্তিগত সাক্ষাৎকার: যে প্রার্থীরা আগের রাউন্ডে উত্তীর্ণ হবেন, তাঁদের সংশ্লিষ্ট নিয়োগ ব্যবস্থাপক এবং বিভাগীয় প্রধানের সঙ্গে সাক্ষাৎকারের জন্য আমন্ত্রণ জানানো হবে।

আরও পড়তে পারেন: ১০ হাজার পেশাদার নিয়োগ করবে এইচসিএল টেকনোলজি

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন