dipbir
জন্মদিনের কেক

ওয়েবডেস্ক: ৩৪ বছরের জন্মদিন পালন করছেন লন্ডনে। সেই জন্মদিনের অন্যতম আকর্ষণ হয়েছে রামধনু রঙের কেক। সেই কেকের ভাগ দিতে ভোলেননি অনুরাগী ও বন্ধুদের। ভাবছেন কার জন্মদিন হয়ে গেল, যার ট্রিট থেকে আপনি বাদ পড়লেন? চিন্তা নেই বাদ আপনিও পড়বেন না।

স্বামী রণবীর কাপুরের ৩৪ বছরের জন্মদিন পালন করতে লন্ডনে উপস্থিত স্ত্রী দীপিকা পাডুকোন। ‘৮৩’ ছবির শুটিং-এর জন্য লন্ডনে ছিলেন রণবীর। তাই সেখানেই পৌঁছে যান দীপিকা। সেখানেই মজা করে পালন করেছেন জন্মদিন।

দীপিকা-রণবীর তাঁদের সোশ্যাল মিডিয়া পোস্ট ও কমেন্টের জন্য অনুরাগীদের কাছে অসম্ভব জনপ্রিয়। সেই কাজের অন্যথা না করেই রণবীরের জন্মদিনের রামধনু রঙের কেকটির ছবি সকলের জন্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দীপিকা। সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে অনুরাগীদের কাছে। তাঁরা অসংখ্য কমেন্টে ভরিয়ে দিয়েছেন। শুধু তাই নয়। কমেন্ট করেছেন অন্যান্য তারকারাও। সকলেই মুগ্ধ কেকের রং দেখে।

ফ্যাশন ডিজাইনার প্রবাল গর্গ লিখেছেন, ‘হ্যাপি প্রাইড’। এর প্রেক্ষিতে আবার এক জন ফ্যান মন্তব্য করেছেন। কী লিখেছেন নিজেরাই দেখুন।

যাইহোক। দীপিকাও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রণবীরকে। পোস্ট করেছেন রণবীরের ছোটোবেলার একটি ছবিও।  

এর পর রণবীর একটি ছবি পোস্ট করেছেন। তাতে দীপিকাকে পাশ থেকে দেখা যাচ্ছে। বোঝা যাচ্ছে বিশাল বড়ো একটি হাসি তাঁর মুখে। পরণে ডেনিম ব্লু রঙের ওভার কোট। সাদা শার্ট।

জন্মদিন উপলক্ষ্যে রণবীর আরও একটি কাজ করলেন। সোশ্যাল মিডিয়ায় আরও একটি পোস্ট দিলেন, তা হল ‘৮৩’ ছবিতে কপিল দেবের ভূমিকায় রণবীরের চেহারার প্রথম ঝলক।

বলে দেওয়া ভালো সব ক’টি ছবিই কোটি ছাড়িয়ে অনেকদূর।

আরও – দিদি সুনয়নার অভিযোগের বিরুদ্ধে অবশেষে মৌন ভাঙলেন হৃত্বিক রোশন

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here