সলমন, ক্যাটরিনা, প্রিয়াঙ্কা। ছবি সৌজন্যে ফ্রিপ্রেসজার্নাল ডট ইন।

ওয়েবডেস্ক: ‘ভারত’-এর পরিচালক আলি আব্বাস জাফর ওই ফিল্ম থেকে প্রিয়াঙ্কা চোপড়ার চলে যাওয়ার কথা ঘোষণা করা এবং ছবির সহযোগী প্রযোজক নিখিল নমিত ‘প্রিয়াঙ্কা’কে ‘অপেশাদার’ বলে মন্তব্য করার পরই গুজব ছড়িয়ে পড়ে যে প্রাক্তন মিস ওয়ার্ল্ড-এর জায়গা নিচ্ছেন ক্যাটরিনা কাইফ। সাম্প্রতিক ঘটনাবলি থেকে পরিষ্কার, ক্যাটরিনার আসার ব্যাপারটা আর গুজবের পর্যায়ে নেই, ওটা এখন চূড়ান্তই হয়ে গিয়েছে বলা যায়। ‘ভারত’-এ মুখ্য নারী চরিত্রে অভিনয় করছেন ক্যাটরিনাই।

‘মেরি ব্রাদার কি দুলহন’ ছবি দিয়েই চলচ্চিত্র পরিচালনায় অভিষেক আব্বাসের। এই ছবিতে ক্যাটরিনার সঙ্গে কাজ করেছেন আব্বাস। তার পর ‘টাইগার জিন্দা হ্যায়’। ‘ভারত’-এ ক্যাটরিনা আসছেন শুনে আব্বাস তো উচ্ছ্বসিত। বলেছেন, “ক্যাটরিনার সঙ্গে আবার কাজ করার সুযোগ পাব শুনে রীতিমতো উত্তেজনা বোধ করছি।”

আরও পড়ুন ‘অচ্ছে দিন কব আয়েঙ্গে’ এক সপ্তাহেই বদলে হয়ে গেল ‘অচ্ছে দিন অব আয়ে রে’

আব্বাসের কথায়, “‘ভারত’-এ ফের ক্যাটরিনা আর সলমনের সঙ্গে কাজ করতে পারব জেনে ভীষণ উত্তেজিত আমি। অতীতে আমাদের মধ্যে দারুণ আদানপ্রদান হয়েছে। ওই দু’জনের আবার কাজ করতে পারার ব্যাপারটাই খুব ইন্টারেস্টিং। ক্যাটরিনার মতো প্রভূত প্রতিভাধর শিল্পীর সঙ্গে কাজ করতে পারাটা সব সময়েই আনন্দের।”

‘ভারত’-এ প্রধান চরিত্রে জিনি অভিনয় করছেন সেই সলমন খানও টুইটারে স্বাগত জানিয়েছেন ক্যাটরিনাকে। সোমবার সন্ধ্যায় টুইট করে সলমন বলেছেন, “এক সুন্দর অওর সুশীল লড়কি জিসকা নাম হ্যায় ক্যাটরিনা কাইফ…স্বাগত হ্যায় আপকা ভারত কি জিন্দগি মেঁ।

সলমন ও ক্যাটরিনা এর আগে ‘ম্যায়নে পেয়ার কিঁউ কিয়া’, ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’ প্রভৃতি ছবিতে এক সঙ্গে কাজ করেছেন।

এর আগে গত শুক্রবার আব্বাস জাফর ‘খুব খুব বিশেষ’ ‘ভারত’ থেকে প্রিয়াঙ্কার চলে যাওয়ার কথা ঘোষণা করেন। শুরু হয়ে যায় জল্পনা – তা হলে কি নিক জোনাসের সঙ্গে বিয়েটা আরও এগিয়ে এল।

আব্বাস জাফর টুইট করে বলেন, “প্রিয়াঙ্কা চোপড়া আর ভারত ফিল্মের সঙ্গে নেই, কারণটা খুব খুব বিশেষ… একেবারে শেষ মুহূর্তে সে তার সিদ্ধান্তের কথা জানিয়েছে, আমরা এর জন্য খুব খুব খুশি… টিম ভারত প্রিয়াঙ্কা চোপড়াকে প্রচুর ভালোবাসা জানাচ্ছে এবং সুখী জীবন কামনা করছে”।

‘ভারত’ থেকে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার চলে যাওয়ার খবরের সত্যতা স্বীকার করে ফিল্মের কো-প্রডিউসার নিখিল নমিত। তিনি মিড ডে-কে বলেন, ” দু’ দিন আগে প্রিয়াঙ্কা জানান, তাঁর এনগেজমেন্টের জন্য তাঁকে সরে যেতে হচ্ছে। হঠাৎ করে এই সিদ্ধান্ত নেওয়া একেবারেই অপেশাদারি মনোভাবের পরিচয়।”

একটি দক্ষিণ কোরীয় ফিল্ম ‘ওড টু মাই ফাদার’-এর স্বীকৃত রূপান্তর ‘ভারত’। এতে সলমন পাঁচ রকম চেহারায় আত্মপ্রকাশ করছেন। চরিত্রটি ৬০ বছর ধরে চলবে। চরিত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ হল বয়স যখন তার কুড়ির ঘরের শেষ দিকে। এখানে সলমনকে বেশ রোগা এবং কমবয়সি লাগবে। ইতিমধ্যেই ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here