ওয়েবডেস্ক : তারকাদের খবর তো হামেসাই পাওয়া যায়। তাই আজ বরং দেখে নেওয়া যাক তারকাদের ছেলেমেয়ের কিছু খবর —-

আরিয়ন খান

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হট ছবি পোস্ট করেন। আর পাঁচটা টিনেজারের মতোই পার্টি করতে দারুণ ভালোবাসেন। শাহরুখ পুত্র ১৯ বছরের আরিয়ান খান। আরিয়ানের শরীরে বাবার মুখ বসানো। তেমনই চাউনি। আপাতত ইন্ডাস্ট্রিতে পা রাখার প্রস্তুতি পর্বে তিনি ব্যস্ত।

জাহ্নবী কাপুর

মা যে সত্যি রূপের রানি, তা নিয়ে কোনো সন্দেহ কোনো কালেই ছিল না। তা বলে মেয়েও কিন্তু কম যান না। ইতিমধ্যেই তিনি ‘টিন স্টাইল আইকন’ হিসেবে দারুণ সাড়া ফেলেছেন। জাহ্নবী কাপুর। শ্রীদেবী আর বনি কাপুরের মেয়ে। খুব শিগগিরই জাহ্নবীকে দেখা যাবে রূপোলি পর্দায়। ২০-র এই স্টার কিড দ্য লিস্টারবার্গ থিয়েটার আর লস অ্যাঞ্জেলসের ফিল্ম ইসস্টিটিউট থেকে প্রশিক্ষণও নিয়েছেন।

সারা আলি খান

সেফ আলি খান আর অমৃতা সিং-এর প্রথম কন্যা সারা আলি খান। প্রথম লাইমলাইটে আসেন একটা পত্রিকার কভার ছবির জন্য মায়ের সঙ্গে শুট করা একটা ছবিতে। করন জহরের ছবির হাত ধরে বলিউডে পা রাখবেন সারা। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ইশান খট্টর।

প্রানূতন বহল

নূতনের নাতনি আর মনীশ বহলের মেয়ে প্রানূতন বহল। দেখতে এক দম ঠাকুমার প্রতিচ্ছবি বলে যায়। তবে পেশায় তিনি আদৌ বলিউড কাঁপাতে চাইবেন কি না, স্পটলাইটের আলো গায়ে মাখবেন কিনা সে তো ভবিষ্যৎই বলে দেবে।

সুহানা খান

শাহরুখ-গৌরীর মেয়ে সুহানা। বাবার দুলালি মেয়ে সুহানা। ৫০ বছরের জন্মদিনে শাহরুখ নিজে তাঁর মেয়ের অভিনয়ে আসার ইচ্ছার কথা প্রকাশ করেন। তবে মেয়ে একটু লাজুক প্রকৃতির।

আরভ কুমার

নীল চোখের এই ছেলেটাকে চিনতে পারছেন? অক্ষয়কুমারের ছেলে আরভ কুমার। স্পোর্টসে আগ্রহ আরভের। মিডিয়াকে একটু এড়িয়ে চলতেই পছন্দ তার। বাবা অক্ষয়ও ছেলের ইচ্ছা আর পছন্দকেই গুরুত্ব দেন। তবে বাবার টুইটার অ্যাকাউন্টেই তাঁর ছবি শোরগোল ফেলেছে। সেই ছবিতে খোদ প্রধানমন্ত্রীর হাতে আদর খাচ্ছেন আরভ।

ইব্রাহিম খান

সেফ আলি খান আর অমৃতা সিং-এর ছেলে ইব্রাহিম। আগ্রহ ফিল্ম ইনডাস্ট্রিতে। ‘টশন’ ছিল তাঁর প্রথম ছবি।

নব্য নভেলি নন্দা

বলিউডের বিগ বস অমিতাভ বচ্চনের নাতনি নব্য। নব্য সেই ২৫ জনের মধ্যে এক জন যাঁরা পারিসিয়ন লে বাল দেস দেবিউটেন্টস-এ অংশগ্রহণ করেছেন। লি বেল হল ১৬ থেকে ২২ বছরের যুবতীদের জন্য আয়োজিত একটা ফ্যাশন ইভেন্ট।  এতে অংশগ্রহণের জন্য নিজেকে তৈরি করতে অনেক পরিশ্রম করেছেন নব্য। আর তার জন্য নিজের শোয়ার ঘরেও হাইহিল পরে ঘুরে বেড়াতেও ছাড়েননি।

আলিয়া ইব্রাহিম

পূজা বেদির মেয়ে আলিয়া ইব্রাহিম। মায়ের মতো তিনিও রূপোলি পর্দায় আসতে চলেছেন। তাঁর একটা ছবিকে নিয়ে সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ার বেশ শোরগোল ফেলেছিলেন।

ইরা খান

মিস্টার পারফেকশনিস্টের মেয়ে ইরা খান। আমির খান আর রীনা দত্তের মেয়ে ইরা। মিডিয়াকে এড়িয়ে চলা ইরা প্রথম লাইমলাইটে আসেন বাবার দীপাবলীর পার্টির দিন। পছন্দ করেন সমাজসেবামূলক কাজ করতে। রাস্তার পশুদের দেখাশোনা করতে ভালোবাসেন। তাদের জন্য অর্থের জোগাড় করতে চ্যারিটি ফুটবল ম্যাচের আয়োজনও করেন ইরা।

অনন্যা পাণ্ডে

চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। বাবার কাজের জগতটা বেশ পছন্দের অনন্যার। তিনিও রুপোলি পর্দায় মুখ দেখানোর জন্য প্রস্তুতি নিচ্ছেন। আপাতত ইয়াসমিন করাচিওয়ালার কাছ থেকে ফিটনেস ট্রেনিং নিচ্ছেন অনন্যা।

জুনাইদ খান

আমির পুত্র জুনাইদ। ইতিমধ্যেই বলিউডে নাম লিখিয়ে ফেলেছেন জুনাইদ। ছবির নাম পিকে। ভূমিকা ছিল সহপরিচালকের। যদিও বাবার এতে মত ছিল না। তবুও শেষমেষ বাবাকে রাজি করিয়ে কাজটা করেই ফেলেছেন তিনি। অবশ্য তার জন্য প্রমিস করতে হয়, যে কোনো ভাবেই পড়াশোনার ক্ষতি তিনি হতে দেবেন না। বোন ইরার মতো জুনাইদও সমাজসেবা করতে বেশ পছন্দ করেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here