forbs

ওয়েবডেস্ক: ফোর্বস ইন্ডিয়া ভারতের সেলিব্রেটিদের আয়ের নিরিখে ২০১৮ সালের তালিকা বের করল। এই নিরিখে সব থেকে বেশি আয়ের মোট ১০০ জনের নাম তালিকাভুক্ত করা হয়েছে। সেই তালিকার প্রথমে অর্থাৎ এক নম্বরে কে রয়েছেন জানেন? এক নম্বরেই রয়েছেন সলমন খান। এই নিয়ে তৃতীয়বার সলমন ফোর্বসের তালিকার এক নম্বরে জায়গা পেলেন। তাঁর আয় ২৫৩ কোটি ২৫ লক্ষ।

আর দুই খান কোন স্থানে জানতে ইচ্ছে করছে তো? শাহরুখ খানের কথা আসা যাক। তিনি ২০১৭ সালের তালিকায় ছিলেন দ্বিতীয় স্থানে। সেখানে এই বছরে জানলে অবাক হবেন প্রথম ১০-এ ঢুকতে পারেননি শাহরুখ। তাঁর স্থান ১৩ নম্বরে। আয় হয়েছে ৫৬ কোটি টাকা। গত বছরে আয় ছিল ১৭০ কোটি ৫০ লক্ষ টাকা। একই অবস্থা প্রিয়ঙ্কা চোপড়ারও। ৭ নম্বরে ছিলেন ২০১৭ সালের তালিকায়, এ বছর ৪৯ এ। আয় শুনলে অবাক হবেন ১৮ কোটি।

আরও পড়ুন ঃ অনুব্রতর আমলে নবদ্বীপ এখন বীরভূমে!

এ বছরে দ্বিতীয়তে বিরাট কোহলি আয় ২২৮ কোটি ৯ লক্ষ, অক্ষয় কুমার ১৮৫ কোটি আয় নিয়ে তৃতীয়তে রয়েছেন। চতুর্থতে রয়েছেন দীপিকা পাডুকোন। তাঁর আয় ১১২ কোটি ৮ লক্ষ। দীপিকা হলেন মহিলাদের মধ্যে প্রথম। পাঁচ নম্বরে মহেন্দ্র সিংহ ধোনি আয় ১০১ কোটি ৭৭ লক্ষ। আমির খান রয়েছেন ছয়ে আয় ৯৭ কোটি ৫০ লক্ষ। সাত নম্বরে রয়েছেন অমিতাভ বচ্চন। বচ্চনের আয় ৯৬ কোটি ১৭ লক্ষ। রণবীর সিং-এর স্থান আটে। আয় ৮৪ কোটি ৬৭ লক্ষ। সচিন তেন্ডুলকর রয়েছেন প্রথম দশের মধ্যেই। স্থান নয় নম্বরে, আয় ৮০ কোটি। আর দশে রয়েছেন অজয় দেবগন। অজয়ের আয় ৭৪ কোটি ৫০ লক্ষ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here