বিয়ের পর থেকে বড় পর্দায় দেখা যায়না বলিউডের ডিম্পল গার্ল প্রীতি জিন্টাকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। ২০০০ সালে মুক্তি পাওয়া তাঁর ‘হর দিল জো পেয়ার করেগা’ ছবিটি পূর্ণ করল ২২ বছর। ওই বছর ২৪ জুলাই মুক্তি পেয়েছিল ছবিটি। প্রীতি জিন্টা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন সলমন খান ও রানী মুখার্জি। ছবির ২২ বছর পূর্ণ হওয়ার দিন ছবির ‘পিয়া পিয়া ও পিয়া’ গানের ভিডিও ক্লিপিং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী।

অভিনেত্রী এই ভিডিওগুলি শেয়ার করার সঙ্গে সঙ্গে ভক্তদের পুরানো স্মৃতিও তাজা হয়ে গিয়েছে। যেখানে অনেক ভক্তকে ভালোবাসা জানাতে দেখা যায়, অনেককেই তাঁকে বলিউডে ফেরার অনুরোধ করতে দেখা যায়।

প্রীতি জিন্টার পোস্টে, একজন নেটিজেন লিখেছেন, “মিস ইউ ম্যাম….. আপনাকে আবার বলিউড ইন্ডাস্ট্রিতে দেখতে চাই। একইভাবে আরেকজন লিখেছেন- আমার ছোটবেলার প্রিয় গান। অন্য একজন ভক্ত লিখেছেন- “আমার শৈশবের স্মৃতি। সর্বদা হাসতে থাকো। তাই অন্যান্য ভক্তদেরও তাদের ইতিবাচক প্রতিক্রিয়া দিতে দেখা যায়।

হর দিল জো পেয়ার করেগা’ ছবিতে প্রীতি জিন্টা পূজা ওবেরয় অর্থাৎ রানি মুখার্জির বন্ধু এবং রাজ অর্থাৎ সালমানের গার্লফ্রেন্ডের ভূমিকায় অভিনয় করেছিলেন। ছবিতে, রাজ একটি দুর্ঘটনায় পূজাকে বাঁচায় কিন্তু সে কোমায় চলে যায় এবং যখন সে জ্ঞান ফিরে পায়, তখন সে রাজের প্রেমে পড়ে কিন্তু রাজ এই সময়ে পূজার সেরা বন্ধু জানভির প্রেমে পড়ে। এই ছবিটি ভক্তদের দ্বারা খুব পছন্দ হয়েছিল এবং আজও লোকেরা এটি টিভিতে দেখতে পছন্দ করেন।

আরও পড়তে পারেন :

সমুদ্র সৈকতে খোলা আকাশের নীচে অন্তরঙ্গ মুহূর্তে নিক-প্রিয়াঙ্কা

দীপিকার ‘পাঠান’ লুক প্রকাশ্যে

স্ত্রী হিসাবে কাকে বাছলেন মিকা সিং?

জমিদার বাড়ির নানা রহস্যে মোড়া গল্প নিয়ে আসছে বাংলা ছবি ‘পরিচয় গুপ্ত’

ছেলের নতুন ফটোশ্যুট! ভারতীর ওপর কেন ক্ষুব্ধ ভক্তরা?

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন