দিলীপ কুমার ‘স্থিতিশীল’, হোয়াটসঅ্যাপের গুজবে কান না দেওয়ার আর্জি

    আরও পড়ুন

    খবরঅনলাইন ডেস্ক: বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের অবস্থা ‘স্থিতিশীল’। অভিনেতার নিজস্ব টুইটার অ্যাকাউন্টে এ কথা জানানো হয়েছে। এই টুইটার অ্যাকাউন্ট চালান অভিনেতার টিম এবং কখনও কখনও তাঁর স্ত্রী সায়রা বানু।

    শ্বাসকষ্টের জন্য রবিবার সকালে ৯৮ বছরের অভিনেতাকে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভরতি করা হয়। সে দিন রাতে অভিনেতার টুইটারে তাঁর স্বাস্থ্য সম্পর্কে আপডেট দেওয়া হয় এবং তাঁর স্বাস্থ্য-গুজব সম্পর্কে একটি বিধিসম্মত সতর্কীকরণ দেওয়া হয়।

    Loading videos...

    টুইটারে আর্জি

    অভিনেতার ভক্ত এবং অনুগামীদের শুভেচ্ছা জানিয়ে টুইটে বলা হয়, দিলীপ কুমারকে কয়েক দিনের মধ্যেই ছেড়ে দেওয়া উচিত। টুইটে আরও বলা হয়, “হোয়াটসঅ্যাপ ফরোয়ার্ডে বিশ্বাস করবেন না। সাব স্থিতিশীল আছেন। আপনারা যে অন্তর থেকে প্রার্থনা আর দুয়া করছেন, তার জন্য ধন্যবাদ। ডাক্তারদের কথা অনুযায়ী, তাঁর ২-৩ দিনের মধ্যে বাড়ি আসা উচিত।”

    - Advertisement -

    রবিবার সকালে টুইট করে জানানো হয়েছিল, শ্বাসকষ্ট হওয়ার জন্য রুটিন চেকআপ করতে ৯৮ বছরের অভিনেতাকে একটি কোভিড নয় এমন হাসপাতালে ভরতি করা হয়েছে। টুইটে বলা হয়, রুটিন চেকআপ ও পরীক্ষানিরীক্ষার জন্য দিলীপ কুমারকে খারের নন-কোভিড হিন্দুজা হসপিটালে ভরতি করা হয়েছে। তাঁর শ্বাসকষ্ট হচ্ছে। ডা. নিতিন গোখলের নেতৃত্বে স্বাস্থ্যকর্মীদের একটি দল তাঁকে দেখছেন। অনুগ্রহ করে সাবের জন্য প্রার্থনা করুন এবং নিজেরা নিরাপদে থাকুন।”

    আরও পড়ুন: চুপিচুপি বিয়ে করে ফেললেন ‘ভিকি ডোনার’-এর নায়িকা ইয়ামি গৌতম, বর কে?

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    - Advertisement -

    আপডেট খবর