Sonali Bendre

ওয়েবডেস্ক: বলিউড অভিনেতা ইরফান খানের সুস্থ হয়ে ওঠার খুশি যেন নিমেষে মিলিয়ে গেল হিন্দি ছবির জনপ্রিয় অভিনেত্রী সোনালি বেন্দ্রের একটি টুইটে। সোনালি এখন নিউ ইয়র্কে আছেন। বুধবার দুপুরে একটি টুইটার পোস্টে তিনি লিখেছেন, “কোনো কোনো সময় এমনই সব অপ্রত্যাশিত ঘটনার সম্মুখীন হতে হয়। আমার শরীরে উচ্চগ্রেডের ক্যান্সার ধরা পড়েছে”।

Sonali Bendre

সোনালি লিখেছেন, “একটা অসহ্য যন্ত্রণা, তার পর কয়েকটা ডাক্তারি পরীক্ষা, এবং এই অপ্রত্যাশিত রোগ ধরা পড়া। আমার পরিবার এবং বন্ধুরা আমার পাশে আছেন। তাঁরা আমাকে সব রকম ভাবে সাহায্য করছেন। আমি তাঁদের এই সাহচর্যে খুবই খুশি এবং তাঁদের কাছে কৃতজ্ঞ”।

Sonali Bendre

কয়েক মাস আগে ইরফান খানের নিউরোএন্ডোক্রিন টিউমার ধরা পড়ার পর এ ভাবেই হতাশা ছড়িয়েছিল হিন্দি ছবিপ্রেমীদের মনে। তবে এক টানা চিকিৎসার পর ইরফান বর্তমানে সুস্থই আছেন। হয়তো কিছুদিনের মধ্যে তাঁকে ফের ক্যামেরার সামনে দাঁড়াতে দেখা যেতে পারে।

সোনালি অবশ্য গোল্ডি বহেলের সঙ্গে বিয়ের পর অভিনয় থেকে পুরোপুরি ছুটি না নিলেও তেমন কোনো কাজ করেননি। ২০০২ সালের পর থেকে অভিনয় জগত থেকে তাঁর দূরত্ব তৈরি হয়। তবে ২০১৩ সালে ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই দোবারা ছবিতে তাঁকে ফের দেখা গেলেও হাম সাথ সাথ হ্যায় বা সরফরস-এর মতো হিট ছবির নায়িকা কিন্তু এখনও সমান ভাবে দর্শকের মনে জায়গা করে আছেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here