ওয়েবডেস্ক: সিনেমাতেও এমনটা হয় না! কিন্তু বাস্তব তো মাঝে মাঝে কল্পনাকেও হার মানায়। সে কথাই নতুন করে প্রমাণিত হল এ ক্ষেত্রে। যখন খবর এল, প্রয়াত এক ভক্ত তাঁর ১০ কোটি টাকার সম্পত্তি উইল করে দিয়ে গিয়েছেন প্রিয় তারকা সঞ্জয় দত্তর নামে।

জানা গিয়েছে, প্রয়াত এই মহিলার নাম নিশি হরিশচন্দ্র ত্রিপাঠী। মালাবার হিলসের অভিজাত এলাকায় বাস করতেন তিনি। সম্প্রতি ৬২ বছর বয়সে তিনি দেহত্যাগ করেছেন।

নিশি যে তাঁর সব সম্পত্তি সঞ্জয় দত্তর নামে লিখে দিয়ে গিয়েছেন, সেটা নায়ক জানতে পারেন ব্যাঙ্ক অব বরোদার মাধ্যমে। যখন ব্যাঙ্ক থেকে নিশির লকার হস্তান্তরের জন্য তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়। এর ঠিক পরেই নিশির আইনজীবী সুভাষ যাদবও যোগাযোগ করেন দত্তর সঙ্গে।

sanjay dutt

স্বাভাবিক ভাবেই ঘটনাটা জানতে পেরে চমকে গিয়েছেন নায়ক। অবশ্য, একা তিনি নন, এই চমক তাঁর সঙ্গে ভাগ করে নিচ্ছেন নিশির পরিবারও। কেন না, তাঁরাও জানতেন না যে নিশি সব সম্পত্তির মালিকানা দিয়ে গিয়েছেন প্রিয় নায়ককে।

সঞ্জয় অবশ্য নিশির সম্পত্তি থেকে একটি কানাকড়িও গ্রহণ করছেন না। সাফ জানিয়ে দিয়েছেন তিনি- সে প্রশ্নই ওঠে না! নায়ক নিশির যাবতীয় সম্পত্তি ফিরিয়ে দিচ্ছেন তাঁর পরিবারকেই। তার জন্য যা যা আইনি পদক্ষেপ নেওয়া প্রয়োজন, সে সবের কাজ এখন সম্পূর্ণ করছেন তিনি।

“এটা অনেক দিন ধরেই জানি যে ভক্তরা আমাদের নামে ছেলে-মেয়ের নাম রাখে! আমাদের নানা রকম উপহার দেয়। মাঝে মাঝে পিছু ধাওয়াও করে থাকে! কিন্তু এই ঘটনাটি আমায় স্তম্ভিত করে দিয়েছে। আমি অবশ্য নিশির সম্পত্তি থেকে কিছুই গ্রহণ করছি না। আমি তো ওঁকে চিনতামও না! কিন্তু ওঁর এই বদান্যতা আমি যত দিন বেঁচে থাকব, মনে ধরে রাখব। সারা জীবন আমার মনে থাকবে নিশির কথা”, জানিয়েছেন সঞ্জয় দত্ত।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন