ওয়েবডেস্ক: একে বৃষ্টির মাস! আকাশ থেকে বারিধারা ঝরছে তো ঝরছেই! তার উপরে আবার ভরা যৌবনের মতোই উথাল-পাথাল সমুদ্র বিছিয়ে রয়েছে চোখের সামনে। সব মিলিয়ে নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার গোয়া ভ্রমণ পর্বটা একটু বেশিই যেন উন্মাদনায় ভরা!

priyanka chopra and nick jonas

সেই উন্মাদনা আরও মধুময় করে তুলতে এ বার উদ্যোগী হলেন প্রিয়াঙ্কা। সঙ্গে দিদির হবু বরটিকে নিয়ে রসিকতা করার ফন্দিতে যোগ দিলেন পরিণীতিও। দুই বোনে মিলে গোয়ার রিসর্টের লনে, অঝোর বৃষ্টির মধ্যে দেখালেন নিক জোনাসকে- কী ভাবে বলিউডের নায়িকারা বৃষ্টির দিনে যৌন উদ্দীপনায় বেঁধে রাখেন নায়কদের!

Not a cheesy Chopra sister performance. Nope. @priyankachopra #DancingInTheRain

A post shared by Parineeti Chopra (@parineetichopra) on

এবং মজার ব্যাপার, সেটা দেখানোর জন্য প্রিয়াঙ্কা আবার বেছে নিয়েছেন প্রাক্তন প্রেমিক অক্ষয় কুমারের ছবিরই একটা গান, ‘মোহড়া’-র’ টিপ টিপ বরসা পানি’! তা, সেই গানকে কোন মাত্রায় নিয়ে গেল প্রিয়াঙ্কার দুরন্ত আবেদন? নিজেই দেখে নিন উপরের ভিডিওয়।

পাশাপাশি, গোয়ায় ভাই-বোন আর নিকের সঙ্গে কেমন খোশমেজাজে রয়েছেন নায়িকা, তা বলে দিচ্ছে উপরের এই ছবিটা। এত খুশি অনেক দিন নায়িকাকে কেউ দেখেননি!

priyanka chopra and nick jonas

অবশ্য, মনের মানুষটি যখন কাজের সূত্রেও এগিয়ে আসেন, তখন তো আনন্দের ষোলো কলা পূর্ণ হয় বই কি! খবর এসেছে, নিক আর প্রিয়াঙ্কা খুব তাড়াতাড়িই ধরা দিচ্ছেন কাজের জগতেও। খুব সম্ভবত, নিকের কথায় আর সুরে তাঁর সঙ্গে গান গাইতে চলেছেন নায়িকা। অথবা, প্রিয়াঙ্কাকে নায়িকা করে একটা মিউজিক্যাল ছবির গানে সুর আর কথা বসাবেন নিক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here