সৃজিত ও মিথিলা রাজকীয় ভাবে সেরে ফেললেন রিসেপশন

1

ওয়েবডেস্ক: বাংলাদেশের অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা এবং জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায় সাত পাঁকে বাঁধা পড়েছিলেন গত ৬ ডিসেম্বর। সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটেই ঘরোয়া আয়োজনে বিয়ে সেরেছিলেন তাঁরা। সেখানে তাঁদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। কিছু দিন আগে সুইজারল্যান্ড গেছিলেন তাঁরা।

গতকাল ২৯ ফেব্রুয়ারি সৃজিত-মিথিলার রিসেপশনের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে স্বভূমির রাজকুটীরে। এ দিনে মিথিলার পরনে লাল রঙের শাড়ি এবং তাঁর সঙ্গে মানানসই করে সৃজিত পরেছেন আচকান আর ধুতি। জামায় সুন্দর সুতোর কাজ করা। তাঁদের পোশাকের ডিজাইন করেছেন ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত।

তারকাদের মেলা বসেছিল সেখানে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, উষসী, অনির্বাণ ভট্টাচার্য, তথাগত এবং দেবলিনা, সৌরসেনী মৈত্র, গার্গী রায়চৌধুরী, অর্জুন চক্রবর্তী থেকে মাধবী মুখোপাধ্যায় অনেকেই সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তারকাদের মধ্যে মধ্যমণি ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর সঙ্গে সেলফি তুললেন নবদম্পতি।

তারকাদের মধ্যেও সৃজিত আপ্যায়নে কোন ত্রুটি রাখলেন না মিথিলার বাবার বাড়ির থেকে হাজির লোকজনদের। মেনুতেও ছিল এলাহি ব্যাপার। পোলাও, ডাল মাখানি, পনির মাখানি, চিংড়ি মালাইকারি, ঠাকুরবাড়ির কষা মাংস-সহ আরও অনেক কিছু। সঙ্গে মিষ্টি দই, নলেন গুড়ের কাঁচাগোল্লা। তাদের দুজনের আলাপ বন্ধুত্ব দিয়ে শুরু। তারপর ধীরে ধীরে প্রেমের পরিণতি হয়ে শেষমেষ বিয়ে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন

1 COMMENT

Comments are closed.