ওয়েবডেস্ক: সাত মণ তো কোন ছার, রোশনাই দেখে মনে হচ্ছে আরও বেশি তেলই পুড়বে! তার পর বেজে উঠবে হরেক বাদ্য, পর্দা উঠবে, উল্লসিত সাহেবসুবোর সামনে নিজের অনবদ্য দেহডৌল নিয়ে উত্তেজক নাচে ধরা দেবেন ঠগিনী! আমরা চেনার সুবিধের জন্য তাঁকে ডাকব ক্যাটরিনা কাইফ নামে, সাহেবরা চিনবে সুরাইয়া নামে! সম্প্রতি সেই মর্মেই ভায়া টুইট ভিডিও ঘোষণা করে দিয়েছেন আমির খান- “সারা হিন্দোস্তান সুরাইয়াকে দেখে হাঁটু মুড়ে বসল বলে!” এ ভাবেই ‘ঠগস অব হিন্দোস্তান‘ ছবিতে ক্যাটরিনার চরিত্রের এক ঝলক সবাইকে দেখিয়ে রাখলেন নায়ক!

আরও পড়ুন: নামমাত্র পোশাক, খোলা চুল, মাতাল দেহছন্দ, ঝড় তুলেছে ফাঁকা ঘরে ক্যাটরিনার নয়া ভিডিও

তবে, ক্যাটরিনা যদি লাস্যে মাত করেন, তবে তিরের আঘাতে কুপোকাত করবেন ফতিমা সানা শেখ। তাঁর চরিত্র জাফিরার প্রথম ঝলক আগুনের গোলার মুখে দাঁড়িয়ে সে কথাই জানান দিচ্ছে দৃপ্ত ভাবে। ও দিকে, অমিতাভ বচ্চন অভিনীত খুদাবক্স চরিত্রটিও তো আগুন দিয়েই গড়া, তাই কি মনে হচ্ছে না ভিডিও দেখে? আর ক্লাইভ? “উঁহু, এঁকে রবার্ট ক্লাইভ ভেবে ভুল করবেন না, উনি তো দয়ালু ছিলেন! আর এই জন ক্লাইভ রীতিমতো নির্দয়”- জানিয়ে দিয়েছেন আমির!

বেশ কথা! এক এক করে ছবির সব মুখ্য চরিত্রের সঙ্গেই তো আলাপ হয়ে গেল আমাদের! কিন্তু খোদ আমির? তাঁর চরিত্রের ঝলকও যে আমরা জলদি দেখতে চাই, তার কী?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন