ওয়েবডেস্ক: “দঙ্গল হোক বা সিক্রেট সুপারস্টার, আমির খান যখন আমায় ডেকেছিলেন ছবির প্রচারের জন্য, আমি কিন্তু দৌড়ে দৌড়ে ওঁর বাড়িতে গিয়েছিলাম! অথচ দেখুন, রানি লক্ষ্মীবাঈকে নিয়ে সংগ্রাম কিন্তু আমার একার, কেউ ছবির প্রচারের জন্য আমার পাশে নেই। এঁরা আসলে এমনই, মুখে অনেক ভালো ভালো কথা বলে কাজের সময়ে চুপ করে বসে থাকেন! ওর যা হওয়ার হোক, আমার কী গোছের একটা মনোভাব নিয়ে”, মণিকর্ণিকা দ্য ক্যুইন অব ঝাঁসি ছবির প্রচারের সময়ে নায়কের নাম তুলে তাঁকে ভালো মতো ঠুকেছিলেন কঙ্গনা রানাউত

আরও পড়ুন: ৫৪তম জন্মদিন, উদযাপনে কাজ আর ফূর্তি এক সঙ্গে মিশিয়ে নিলেন আমির খান

সম্প্রতি সেই কথাটা সাংবাদিকরা কানে তুললেন নায়কের, তাও আবার তাঁর জন্মদিনে। প্রতি বছর জন্মদিনে নিজের বাড়িতে একটা সাংবাদিক বৈঠক করেন আমির, এ বারেও তার ব্যত্যয় হয়নি। সেখানে নায়ককে জানালেন সাংবাদিকরা- কঙ্গনা তাঁর উপরে বিলক্ষণ রেগে রয়েছেন, তাঁকে নিয়ে এই সব মন্তব্য করেছেন সংবাদমাধ্যমে! যদিও বলিউডের ভিতরের খবর- এই ছবির প্রচারের জন্য না কি যাবতীয় কৌশল ঠিক করে কঙ্গনাকে বুদ্ধি জুগিয়েছিলেন আমিরই!

যাই হোক, আমির কোনো দিনই উত্তেজিত হওয়ার মতো মানুষ নন, এ বারেও তিনি রইলেন শান্ত মেজাজেই। বরং যে সাংবাদিকরা এ সব বলে তাঁর মুখ থেকে উত্তপ্ত কিছু বের করানোর তালে ছিলেন, এক হাত নিলেন তাঁদেরই! কী বললেন প্রত্যুত্তরে নায়ক? “কঙ্গনা রানাউত রেগে আছে? কেন? কই, আমায় তো কোনো দিন এ সব কিছু বলেনি, দেখা হলে জিজ্ঞেস করব তো!” আর কী বা বলার থাকতে পারে এর পর!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here