ওয়েবডেস্ক: গরম এক কাপ কফি তারিয়ে তারিয়ে খাওয়ার যে মজা, কড়া একটা শট নিলে মজা তার দ্বিগুন! কফি-বিলাসীরা সবাই এ কথাটা জানেন হাড়ে হাড়ে! তা, করণ জোহরের কফি-সুগন্ধিত টক শোয়ের ক্ষেত্রেও কিন্তু এটা বলাই যায়। সেখানে যেমন অতিথিরা জোড়ায় জোড়ায় এসে কৌচে বসে নানা মারাত্মক কথা বলে যান, তেমনই একা একাও অনেকে এসে দিয়ে যান কফি শট! আমির খান এ বার সেই কফি শটে ভাগ নিলেন এবং যা জানালেন, তাতে করণের মতো বিশ্বনিন্দুকও স্তম্ভিত হয়ে গিয়েছেন, বলাই যায়!

আরও পড়ুন: চারিত্রিক সমস্যায় ভোগেন, বিস্ফোরক স্বীকারোক্তি আমির খানের!

অনুষ্ঠানের এক জায়গায় এসে করণ জানতে চেয়েছিলেন নিরীহ ভাবে- আমির কখনও কারও সঙ্গে শাওয়ারে স্নান করেছেন কি না! দেখা গেল, প্রত্যাশার চেয়ে বেশি জমাটি উত্তর দিয়েছেন নায়ক। জানিয়েছেন অক্লেশে- “হ্যাঁ, এটা তো আমি কিরণের সঙ্গে হামেশাই করে থাকি!” ভিডিও সাক্ষী- এমন অকপট স্বীকারোক্তিতে রীতিমতো থতমত খেয়েছেন করণ! পরে সামলে নিয়ে জানতে চান- “আর লাভ বাইটস? ওগুলোকে কি মেক-আপ দিয়ে ঢেকে দাও?” “নাহ্, আমি কখনই লাভ-বাইটস মেক-আপ দিয়ে ঢাকি না”, আবার ছক্কা আমিরের!

কিন্তু সব চেয়ে বিতর্কিত বোধ হয় শাহরুখ খান আর সলমন খানের মধ্যে কাকে বেছে নেবেন, তার উত্তর! জানতে চেয়েছিলেন করণ- এক নৌকোয় স্থান সঙ্কুলান না হলে এই দুই খানের মধ্যে কাকে জলে ধাক্কা দিয়ে ফেলে দেবেন আমির! আমিরের দুষ্টুমি-ভরা হাসি দিয়েই শেষ হয়ে যাচ্ছে ভিডিও, উত্তরটা তুলে রাখা হয়েছে শোয়ের জন্য়। একবার ওটাও দেখে নিন তো- বুঝতে পারছেন কাকে ধাক্কা দেবেন আমির?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here