ওয়েবডেস্ক: প্রতিষ্ঠিত সত্য- বলিউডের প্রথম সারির নায়কদের মধ্যে আমির খানই প্রথম, যিনি যৌন হেনস্তায় অভিযুক্তদের সঙ্গে কাজ করবেন না বলে বিজ্ঞপ্তি জারি করেছিলেন সোশ্যাল মিডিয়া মারফত! সেই সময়ে আমির কাজ করছিলে গুলশন কুমারের বায়োপিক ‘মোগল’-এ; পরিচালকের যৌন দুর্নীতির কথা শুনে তিনি সরে আসেন! “আমি আর কিরণ এটা ঠিক করে ফেলেছি যে অভিযোগ সত্যি হলে যৌন হেনস্তাকারীর সঙ্গে কোনো কাজ করব না। আমি এই আন্দোলনকে সমর্থন করি। কিরণও ওর বন্ধু মহিলা-পরিচালকদের নিয়ে এই আন্দোলনে যোগ দিয়েছে। কাজের পরিবেশ সত্যিই সুস্থ রাখাটা আমাদের দরকার”, সাম্প্রতিক এক কথোপকথনে এ কথা জানিয়েছেন নায়ক!

আরও পড়ুন: কিরণের সঙ্গে প্রায়ই স্নান করেন, কামড়ের দাগও মেক-আপে ঢাকেন না, আমিরের ভিডিও জবানবন্দি

পাশাপাশি, তাঁর বক্তব্যের বাকিটুকু আপ্লুত করবে! “পুরুষতান্ত্রিকতা এই সমস্যার মূল। ভেবে দেখেছি, মহিলাদের হেনস্তা আমিও করেছি! একটা ছবিতে আমি গান গেয়েছিলাম- খাম্বে জ্যায়ি খাড়ি হ্যায়! অনেক পরে বুঝেছি- ওটা বিশুদ্ধ হেনস্তারই রূপায়ণ, ইয়ার্কি নয়! এগুলো যে সমাজে কত খারাপ প্রভাব ফেলে, তা আমি এখন বুঝতে পারি”, নিজের দায়বদ্ধতা স্বীকার করেছেন আমির!

 

View this post on Instagram

 

😍👑

A post shared by Aamir Khan (@aamirkhanx) on

এ ছাড়া আমির জানাতে ভোলেননি প্রথম স্ত্রী রিনা দত্তর সঙ্গে ডিভোর্সের পর তিনি কতটা যন্ত্রণার মধ্যে ছিলেন। “আমি আর রিনা এক সঙ্গে ১৬ বছর কাটিয়েছি, ডিভোর্সটা আমার পক্ষে খুবই যন্ত্রণাদায়ক ছিল। আমরা দুজন অনেক কিছু দেখতে দেখতে বড়ো হয়েছি। কাজেই এটা ভেবে স্বস্তি পাই যে ও একেবারে দূরে সরে যায়নি”, দাবি নায়কের!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here