ওয়েবডেস্ক: ২০১৮ সালেই কানাঘুষো শোনা গিয়েছিল যে আমির খান আর ছবিতে অভিনয় করবেন না! তিনি পুরোপুরি মন দেবেন ছবি পরিচালনা এবং প্রযোজনার কাজে! এও শোনা গিয়েছিল- নিজের স্বপ্নের প্রোজেক্ট মহাভারত দিয়েই শুরু হবে নায়কের কেরিয়ারের এই দ্বিতীয় ইনিংস!

আরও পড়ুন: কঙ্গনা রানাউত রেগে আছে? দেখা হলে জিজ্ঞেস করব তো: আমির খান

যদিও আপাতত তার কোনো লক্ষণ দেখা যাচ্ছিল না! কানে আসছিল, আমির সই করেছেন গুলশন কুমারের বায়োপিক মোগল! তার পরে এও জানা গেল যে তিনি ফের নতুন এক ছবি হাতে নিয়েছেন! নিজের ৫৪তম জন্মদিনেই সে কথা সংবাদমাধ্যমকে জানিয়েছেন নায়ক!

খবর মোতাবেকে, যাঁকে ভারতের টম হ্যাঙ্কস বলা হয়, আমিরের সেই নতুন কাজ হলিউডেরই বিখ্যাত নায়কের ফরেস্ট গাম্প ছবির ভারতীয় ভার্সন! সেই ছবির নাম রাখা হয়েছে লাল সিং চঢা! পরিচালক অদ্বৈত চৌহানের এই ছবির শুটিং চলতি বছরের শেষের দিক থেকেই শুরু হয়ে যাওয়ার কথা আছে! ছবিটি প্রযোজনাও করছেন আমির!

 

View this post on Instagram

 

we are back again ❤ #AamirKhan #عامر_خان

A post shared by Aamir Khan (@aamirkhanworldwidefc) on

তা বলে ভাববেন না- আমির তাঁর পরিচালক হওয়ার স্বপ্ন জলে দিয়েছেন! তিনি জন্মদিনেই ঘোষণা করে দিয়েছেন অভিনয় থেকে অবসর নেওয়ার কথাও। “আপাতত আমি নিজের পরিচালক সত্তাটাকে জোর করে দমিয়ে রেখেছি! তবে তাড়াতাড়ি পরিচালনার কাজে হাত দেবো। আর একবার পরিচালনা শুরু করে দিলে আর ছবিতে অভিনয় করব না”, বলেছেন নায়ক! দেখা যাক, সে দিন কবে বলিউডের দরজায় কড়া নাড়ে!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here