কৃষ্ণের চরিত্রে অভিনয়ের জন্য বিশেষ শারীরিক প্রশিক্ষণ, কোমর বাঁধছেন আমির

aamir khan

ওয়েবডেস্ক: প্রথম যখন খবর এসেছিল, মহাভারত নিয়ে ছবি করতে চলেছেন আমির খান, তখন জানা গিয়েছিল যে কৃষ্ণের ভূমিকায় অভিনয় করবেন তিনিই! কিন্তু পরে খবর এল, কৃষ্ণের ভূমিকাটা তিনি ছেড়ে দিচ্ছেন সলমন খানকে, নিজে মুখ দেখাতে চলেছেন অর্জুনের চরিত্রে। বলিউড বলেছিল, হিন্দুত্ববাদীদের সোশ্যাল মিডিয়ায় হুমকি এবং পেশাগত প্রতিদ্বন্দ্বিতাই এর কারণ! সলমন নিজেও না কি মহাভারত নিয়ে ছবি করতে আগ্রহী, তাই এই সন্ধিচুক্তি! আর জানা গিয়েছিল- ছবি তৈরি হবে তিনটি পর্বে!

 

View this post on Instagram

 

A post shared by Aamir Khan (@aamirkhanx) on

আরও পড়ুন: এখনই দ্রৌপদী হতে নারাজ নববধূ, ফিরিয়ে দিলেন আমির খানের মহাভারত-এ কাজের প্রস্তাব

আপাতত খবর- অনেকটা হলেও জট কেটেছে আমির খানের ম্যাগনাম ওপাসের। মুকেশ অম্বানির সংস্থা রিলায়েন্স-এর সঙ্গে কথা বলা সারা, খবর- তাঁরাই প্রযোজনা করছেন আমির খানের মহাভারত! তবে সাতটি পর্বে ছবি হবে, তাই নিজের এবং অন্য অনেকেরও প্রযোজনা সংস্থার বিনিয়োগ থাকবে ছবিতে। পাশাপাশি, একেকটি ছবি পরিচালনার দায়িত্ব একেকজন পরিচালকের হাতে ছাড়বেন বলে ঠিক করেছেন আমির। নিজে অভিনয় করবেন কৃষ্ণের চরিত্রে- এও ঠিকঠাক!

এ বার যখন নতুন বছরের শুরুতে গুচ্ছ রেজোলিউশনের টুইট বলিউডের সামনে ফেলে দিলেন নায়ক, তখনই শুরু হয়ে গেল জল্পনা। কেন না সেখানে নিজের শারীরিক কাঠামো ঠিকঠাক করা আর কেরিয়ারের সব চেয়ে সেরা ছবি করার ইঙ্গিত দিয়েছেন আমির। বলিউড বলছে, দুটোই গিয়ে ঠেকছে মহাভারত-এ। কৃষ্ণের চরিত্রে অভিনয়ের জন্য বিশেষ শারীরিক প্রশিক্ষণ নিচ্ছেন, কোমর বাঁধছেন আমির! সেটাই জানিয়ে দিলেন বুদ্ধিদীপ্ত ভাবে! আপনার কী মনে হয়- এ দাবি সঠিক?

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.