ওয়েবডেস্ক: প্রথম যখন খবর এসেছিল, মহাভারত নিয়ে ছবি করতে চলেছেন আমির খান, তখন জানা গিয়েছিল যে কৃষ্ণের ভূমিকায় অভিনয় করবেন তিনিই! কিন্তু পরে খবর এল, কৃষ্ণের ভূমিকাটা তিনি ছেড়ে দিচ্ছেন সলমন খানকে, নিজে মুখ দেখাতে চলেছেন অর্জুনের চরিত্রে। বলিউড বলেছিল, হিন্দুত্ববাদীদের সোশ্যাল মিডিয়ায় হুমকি এবং পেশাগত প্রতিদ্বন্দ্বিতাই এর কারণ! সলমন নিজেও না কি মহাভারত নিয়ে ছবি করতে আগ্রহী, তাই এই সন্ধিচুক্তি! আর জানা গিয়েছিল- ছবি তৈরি হবে তিনটি পর্বে!

আরও পড়ুন: আমিরের ‘মহাভারত’-এ দ্রৌপদী হতে দীপিকার ভয়, কারণটা কী?

 

View this post on Instagram

 

A post shared by Aamir Khan (@_aamirkhan) on

তবে সাম্প্রতিক খবর বলছে, অতীতের পরিকল্পনা ভবিষ্যতের মুখ দেখবে না! কেন না, হিন্দুত্ববাদীদের হুমকি এবং সলমন- দুই বিষয়কেই ঝেড়ে ফেলে কৃষ্ণের চরিত্রে অভিনয় করছেন আমিরই! ‘ঠগস অব হিন্দোস্তান’ মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে, তিন দিনে তুলে নিয়েছে ১০০ কোটি টাকা, তাই নিশ্চিন্তে এ বার ‘মহাভারত’-এর কাজ শুরু করছেন নায়ক! তবে তিনটি নয়, ছবি তৈরি হবে সাতটি পর্বে! এই সাতটি ছবি পরিচালনা করবেন সাত আলাদা পরিচালক!

ও দিকে খবর বলছে, সংযুক্ত আরব আমিরশাহি নিবাসী ভারতীয় ব্যবসায়ী ডঃ বি আর শেট্টিও মহাভারতের ওপরে একটি সিনেমা প্রযোজনার জন্য এক হাজার কোটি টাকা বিনিয়োগ করতে চলেছেন। সিনেমাটি পরিচালনা করবেন বিখ্যাত অ্যাড-ফিল্ম নির্দেশক ভি এ শ্রীকুমার মেনন। দু’টি ভাগে এই সিনেমাটি প্রযোজিত হবে। প্রথম ভাগটির জন্য শ্যুটিং শুরু হবে সামনের বছর সেপ্টেম্বরে। ২০২০-এর শুরুতে সিনেমার প্রথম ভাগটি মুক্তি পাবে। প্রথম ভাগ মুক্তি পাওয়ার তিন মাসের মধ্যে মুক্তি পাবে দ্বিতীয় ভাগটি। মানে, প্রতিযোগিতা বেশ কঠিন! দেখা যাক, শেষ পর্যন্ত আমাদের কী উপহার দেন আমির!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here