ওয়েবডেস্ক: স্বীকার সবাই করতে বাধ্য- এ বছরের জন্মদিনের আগের সময়টা কিন্তু আমির খান খুব একটা স্বস্তিতে কাটাতে পারেননি! কারণ তো একটাই- বক্স অফিসে তাঁর বহু প্রতীক্ষিত ছবি ঠগস অব হিন্দোস্তান-এর মুখ থুবড়ে পড়া! আর ছবি ফ্লপ করলে যা হয় আর কী- সঙ্গে উপরি হিসেবে পাওনা হয়েছে বিস্তর নঞর্থক সমালোচনাও!

 

View this post on Instagram

 

#aamirkhan fans flew down from delhi on the eve of his birthday #happybirthday

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

আরও পড়ুন: দিল এগেইন, তৈরি থাকুন মাধুরী দীক্ষিত নেনে-আমির খানের ছবির পরের পর্ব দেখতে

কিন্তু তার পরেও নায়কের পেশাদারি মনোভাব এতটুকু টাল খেয়েছে- তা বলার জো নেই! নীতা আর মুকেশ অম্বানির বড়ো ছেলে আকাশের বিয়ের প্রায় সব উদযাপনেই তিনি রক্ষা করেছেন আমন্ত্রণ, যা কি না এত দিন পর্যন্ত ছিল তাঁর স্বভাববিরোধী। খেয়াল করে দেখুন না, আমিরকে কি বড়ো একটা বলিউডের কোনো অনুষ্ঠানে যেতে দেখেছেন? বা দেখেছেন সামাজিকতা রক্ষা করতে?

নিন্দুকরা বলছেন, এ আদতে নিজের ড্রিম প্রোজেক্ট মহাভারত-এর স্বার্থে, অম্বানিদের তো ছবিটা প্রযোজনার কথা আছে! যাই হোক, বৃহস্পতিবার ৫৪তম জন্মদিন উদযাপনের ক্ষেত্রে কিন্তু মিডিয়ার স্বার্থ একেবারে বাদ দিচ্ছেন না নায়ক। প্রতি বারের মতো এ বারেও নিজের বান্দ্রার বাড়িতে ডাকছেন সংবাদমাধ্যমকে, তাঁদের সামনে কেক কাটার কথাও আছে!

 

View this post on Instagram

 

Gehri soch 🙂

A post shared by Aamir Khan (@_aamirkhan) on

তার পরেই, খবর মোতাবেকে, আমির চলে যাচ্ছেন আয়ারল্যান্ডে, সেখানে আপাতত চলছে বেলফাস্ট ফিল্ম ফেস্টিভ্যাল। এ ভাবেই জন্মদিনটা কাজ আর ফূর্তি দুই এক সঙ্গে মিশিয়ে নিচ্ছেন নায়ক। আপাতত কথা শেষ করে অপেক্ষা শুরু হোক- যদি তাঁর জন্মদিন উদযাপনের ছবি বা ভিডিও প্রকাশ্যে আসে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here