Aamir Khan and Tom Hanks

ওয়েবডেস্ক: আমির খানের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’ থেকে তাঁর নতুন লুক অনলাইনে ফাঁস হয়েছে। টম হ্যাঙ্কসের ১৯৯৪ সালের ছবি ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল রিমেক এই ‘লাল সিং চাড্ডা’। হিন্দিতে এটার পরিচালনা করছেন অদ্বৈত চন্দন। আমিরের আরও একটি লুক, যেখানে তাঁকে পাগড়ি পরিহিত সর্দার হিসাবে দেখা গিয়েছিল, এর আগেই অনলাইনে ফাঁস হয়েছিল।

টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের কাল্ট ক্লাসিক ফরেস্ট গাম্পের অফিশিয়াল রিমেকে আমিরের অভিনয় নিয়ে ইতিমধ্যেই তাঁর ভক্তরা প্রতীক্ষায় রয়েছেন। অনেকে অনুমান করেছেন, ছবিটা একট ব্লকবাস্টার হিসাবে গড়ে তোলার জন্য সমস্ত উপকরণই সর্বোচ্চ পরিমণে মজুত থাকবে। যদিও ছবির মুক্তি পেতে সময় লাগবে এক বছরেরও। সম্প্রতি আমির খান ছবির লোগোটি শেয়ার করেছেন, যা দর্শকদের কাছ থেকে প্রশংসা আদায় করে নিয়েছে।

প্রথম লুকটি প্রকাশিত হওয়ার পরেও তা ভক্তদের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়েছিল। একই সঙ্গে বেশ কয়েকটি ছবি শুটিং স্পট থেকে ইন্টারনেটে ছড়িয়ে পড়ছে। আমির খানের পাশাপাশি ছবিতে মুখ্য মহিলা চরিত্রে অভিনেত্রী করিনা কাপুর খানেরও বেশ কয়েকটা ছবি দেখা গিয়েছে।

এখন নতুন যে ছবিতে আমিরের অন্যরকম লুক ইন্টারনেটে ছড়িয়েছে, সেটিতে অগোছালো চেহারার আমিরকে দেখে টম হাঙ্কসকে মনে পড়ে যাচ্ছে নেটিজেনদের। এর আগের ছবিতে পাগড়ি পরিহিত শিখ হিসাবে দেখা গেলেও এ বার কিন্তু অন্য রং আমিরের চেহারায়। এই চেহারা টম হ্যাঙ্কসের অনেকটাই কাছাকাছি।

আরও পড়ুন: করন জোহরের প্রেমে পড়েছিলেন ফারহা খান, ভূতের ভয়ের অজুহাতে তাঁর ঘরে ঘুমানোর চেষ্টাও করেছিলেন

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন