ওয়েবডেস্ক: ব্যাপারটা তা হলে যা দেখা যাচ্ছে, কেবল সোনম কাপুর আর আনন্দ আহুজার বিয়েতেই থেমে থাকল না!

দিন কয়েক আগেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যাওয়া একটি ভিডিওয় দেখা গিয়েছিল, সোনম আর আনন্দের বিয়ের প্রীতিভোজে সবার সামনেই ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে বেশ দুর্ব্যবহার করছেন অভিষেক বচ্চন! ফোটোগ্রাফাররা যখন তাঁদের দু’জনকে একসঙ্গে একটু দাঁড়াতে বলেছিলেন ছবি তোলার জন্য, তখন স্ত্রীর হাত ছাড়িয়ে নিয়ে দূরে চলে যান জুনিয়র বচ্চন। কিন্তু সেই মনোমালিন্য সেখানেই শেষ হল না! এ বার তার রেশ এল ইনস্টাগ্রামেও।

আসলে ঐশ্বর্য সম্প্রতি নিজের একটি প্রোফাইল খুলে পা রেখেছেন এই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। যদিও কোনটা ঐশ্বর্যের প্রোফাইল, তা ঠিক এখনই বোঝা যাচ্ছে না। কেন না, ঐশ্বর্যর প্রোফাইলটা এখনও পর্যন্ত ব্লু টিক পায়নি! তার উপরে আবার এখনও পর্যন্ত টেনেটুনে তাঁর ফলোয়ারের সংখ্যা আটকে রয়েছে ৩ লক্ষের মধ্যেই। এই সব নিয়ে মন খারাপ করেই ছিলেন নায়িকা! তার মধ্যেই ভেসে এল স্বামীর তরফে কটাক্ষ!

ঐশ্বর্যর প্রোফাইলে তাঁর আর আরাধ্যার একটি ছবি দেখা যাচ্ছে, যা নিয়ে এই কটাক্ষ! ছবিটির নীচে লিখেছেন অভিষেক- “চিত্র সৌজন্য দেওয়াটা কি উচিত ছিল না মিসেস বচ্চন?” আবার অন্য একটি পোস্টে ঐশ্বর্যর ফলোয়ারের সংখ্যা কম বলে তিনি নায়িকাকে ভালোবাসা দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন সবাইকে। বলিউড বলছে, এটাও কটাক্ষ ছাড়া আর কিছুই নয়!

কিন্তু বলিউড পাশাপাশি আরেকটা ব্যাপার নিয়েও মুখ খুলতে ছাড়ছে না। বলছে, বার বার কেন ইন্সটাগ্রামে ঐশ্বর্যকে ‘মিসেস বচ্চন’ বলে সম্বোধন করছেন অভিষেক? তবে কি সম্পর্ক ভাঙনের মুখে? ঐশ্বর্য তেমন কোনো দিকে এগোচ্ছেন বলেই কি তা সহ্য করতে পারছে না অভিষেকের ইগো?

instagram

দেখা যাক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here