ওয়েবডেস্ক: অভিষেক বচ্চনকে যে অভিনেতা হিসাবে খুব একটা গুরুত্ব এবং সম্মান দিতেন না এক সময়ে অনুরাগ কাশ্যপ, তা বলিউডের অতি পরিচিত মনোমালিন্যের এক গল্প! বলিউড বলে, মণি রত্নমের ‘যুবা’ ছবির চিত্রনাট্য লিখেছিলেন অনুরাগ। কিন্তু ছবিটা দেখার পরে সবাই প্রশংসা করলেও তাঁর মনে হয়েছিল- অভিষেকের অভিনয় একেবারেই পাতে দেওয়ার মতো নয়! এ নিয়ে সে বার যদিও সরাসরি কিছু বলেননি তিনি!

আরও পড়ুন: প্রাক্তনকে নেমন্তন্ন করে ভাই অভিষেককে বিপদে ফেললেন শ্বেতা, ঐশ্বর্যর প্রতিক্রিয়া চমকে দেবে!

কিন্তু পরে সোশ্যাল মিডিয়া মারফত জানিয়েছিলেন ঠিকই! এটা সেই সময়, যখন চট্টগ্রাম অস্ত্রাগার লুণ্ঠনকে কেন্দ্র করে আশুতোষ গোয়াড়িকর বানিয়েছেন ‘খেলে হম জি জান সে’। ওই একই বিষয় নিয়ে পরে অনেক কম বাজেটে এবং এক জন স্টার না নিয়েই তৈরি হয়েছিল ‘চিটাগং’! জানিয়েছিলেন অনুরাগ- বলিউডের একজন তাঁর ছেলের কেরিয়ার বাঁচাতে চান বলে ফোন করে পরিচালকের সিদ্ধান্তকে প্রভাবিত করেছেন, পরিণামে ছবি ফ্লপ করেছে। অন্য দিকে, স্বাধীন ভাবে, প্রতিভাবান অভিনেতা নিয়ে তৈরি বলে ‘চিটাগং’ আদৃত হতে পেরেছে!

 

View this post on Instagram

 

We were rehearsing a rather intense scene…. I know it doesn’t show from our body language. But, this is how @anuragkashyap10 approaches such scenes. He makes the environment and atmosphere very relaxed and allows his actors time to just effortlessly slip into the mind space he wants. This was a very new approach for me but I really enjoyed it. He removes the stress and hustle-and-bustle of the set and just gives his actors space and time. A true luxury if you’ve ever been on a film set. And once everyone is at ease and ready he throws you a curve ball!!! “Let’s shoot this entire scene in 1 shot”!!!! 🤦‍♂️ #RoadToManmarziyaan #Manmarziyaan #TakeTwo 📸: @khamkhaphotoartist

A post shared by Abhishek Bachchan (@bachchan) on

যাই হোক, পুরনো সেই দিনের কথা ‘মনমর্জিয়াঁ’ ছবির সূত্র ধরে ভুলেছেন দুজনেই! অনুরাগের দাবি, এক পাঁচতারার কফি শপে অভিষেকের সঙ্গে এই ঘটনার বহু পরে দেখা হয়ে যাওয়ায় মুখোমুখি বসে, কথা বলে মনোমালিন্য মিটিয়ে নেন তিনি! আর অভিষেক? তিনি বলছেন- “এ আসলে বিয়ের মতো, ঝগড়া মিটিয়ে আবার কাছে আসা!” আপনারও কি তাই মনে হয়?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন