ওয়েবডেস্ক: বেশ অনেক দিনই হল, টলিউডে অরিন্দম শীলের হাত খালি যাচ্ছে না! একের পর এক কাজ চলছেই তাঁর! সেই যাত্রা চলতি বছরে কিছুটা হলেও অবশ্য হোঁচট খেয়েছে মিমি চক্রবর্তীর জন্য। কেন না, খেলা যখন নামের একটা ছবি মিমিকে দিয়ে সই করিয়েছিলেন পরিচালক। ও দিকে, লোকসভা নির্বাচনের প্রচারের জন্য যাদবপুর কেন্দ্রের প্রার্থী মিমি তো হয় ছবির কাজ ছাড়ছেন, নয় পিছিয়ে দিচ্ছেন! অরিন্দমের কপালে জুটেছে দ্বিতীয়টা!

আরও পড়ুন: হা ঈশ্বর! যথেষ্ট টাকা পান না, তাই শরীরপাত করে বছরে গুচ্ছ ছবি করছেন আবির?

তা বলে মুহূর্তকে ফ্রেমবন্দি করার খেলায় কিন্তু বিরতি দিচ্ছেন না পরিচালক। খবর মিলেছে, তিনি আপাতত ফের মেতেছেন ধারাবাহিকের শুটিংয়ে। তবে ভূমিকন্যা-র মতো এই ধারাবাহিক ছোটোপর্দায় দেখানো হবে না। এটা দেখানো হবে ওয়েব সিরিজ হিসেবে। পরিচালক জানিয়েছেন, এ কাজের জন্য তিনি বেছে নিয়েছেন নারায়ণ সান্যালের সাহিত্যকে। তবে কোনটা, তা নিয়ে এখনই পর্যন্ত কিছু জানাননি।

অন্য দিকে, পরের ব্যোমকেশ বক্সী ছবির শুটিংও শুরু করে দেওয়ার তোড়জোর চালাচ্ছেন পরিচালক। সম্প্রতি আবির চট্টোপাধ্যায় তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত এর প্রমাণও দিয়ে দিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, নিজেকে ব্যোমকেশের পরের ছবির জন্য তৈরি করছেন তিনি, খুবই মন দিয়ে পড়ছেন ছবির চিত্রনাট্য। সঙ্গের হ্যাশট্যাগ বলছে- এ না কি ব্যোমকেশ গোত্রর প্রস্তুতি!

আর টলিউড বলছে- আদতে এ নতুন ব্যোমকেশ ছবির প্রস্তুতিরই ইঙ্গিত! না হলে খামোখা পুরনো ইতিবৃত্ত নিয়ে পড়তেন না নায়ক! আর কী, এ বার না হয় আমরাও নিজেদের তৈরি করি- প্রথমত ব্যোমকেশের পরের ছবিটা দেখার জন্য, আর দ্বিতীয়ত সেটার কী নাম রাখা হয় তার জন্য!

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন