bikram and sonika
বিক্রম ও সনিকা। ছবি সৌজন্যে বিনোদন বার্তা।

ওয়েবডেস্ক: মডেল সনিকা চৌহানের মৃত্যু মামলা থেকে অব্যাহতি পেলেন না অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। আদালত স্পষ্ট জানিয়ে দিয়েছে, বিক্রমের বিরুদ্ধে গাফিলতির যথেষ্ট তথ্যপ্রমাণ রয়েছে। আগামী ৩ ডিসেম্বর ওই অভিনেতার বিরুদ্ধে চার্জ গঠন করা হবে। আদালতের এই নির্দেশের ফলে স্পষ্টতই বেশ কিছুটা বিপাকে পড়ে  গেলেন তিনি। উল্লেখ্য, গাড়ি দুর্ঘটনায় সনিকার মৃত্যুর পর বেশ কিছু দিন টেলি সিরিয়ালে কাজ বন্ধ রেখেছিলেন বিক্রম। কিছু দিন হল আবার ফিরে এসেছেন অভিনয়ে। বিক্রম অভিনীত ‘ফাগুন বউ’ চলছে স্টার জলসায়।

সনিকা মৃত্যু মামলা থেকে অব্যহতি চেয়ে গত সপ্তাহে আদালতে আবেদন করেছিলেন বিক্রম। সনিকার পরিবারের তরফ থেকে অবশ্য এই আবেদনের বিরোধিতা করে দ্রুত শুনানির আবেদন জানানো হয়।

উল্লেখ্য, গত বছরের ২৯ এপ্রিল শেষ রাতে দক্ষিণ কলকাতার রাসবিহারী মোড়ের কাছে দিকে এক গাড়ি দুর্ঘটনায় মারা যান উঠতি মডেল সনিকা চোহান। দুর্ঘটনার সময় গাড়ি চালাচ্ছিলেন বিক্রম। অভিযোগ, তিনি মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। যদিও সেই অভিযোগ বিক্রমের পরিবারের তরফে অস্বীকার করা হয়। পুলিশের তরফেও বিক্রমের যে রক্তের নমুনা পরীক্ষা করা হয়, তাতে মাত্রাতিরিক্ত মাদক দ্রব্যের অস্তিত্বের প্রমাণ মেলেনি। বিক্রম যে হেতু ঘণ্টায় ৯৫ থেকে ১০৫ কিমি গতিবেগে গাড়ি চালাচ্ছিলেন, সে হেতু তাঁর বিরুদ্ধে বেপরোয়া ভাবে গাড়ি চালানোর অভিযোগ ওঠে।

বিচারক স্পষ্ট বলেছেন, যে গতিতে বিক্রম গাড়ি চালাচ্ছিলেন তাতে যে যে কোনো সময় প্রাণঘাতী দুর্ঘটনা ঘটতে পারে সেই জ্ঞান ছিল তাঁর। তা সত্ত্বেও তিনি দায়িত্বজ্ঞানহীনের মতো গাড়ি চালিয়েছেন। যার ফলে মারা যান সনিকা। 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন