দুর্গাপুজো মানেই সবার সঙ্গে মিশে আনন্দ ভাগ করে নেওয়া। তিনি সেলেব হোন বা সাধারণ মানুষ। এই যেমন বলিউড অভিনেত্রী কাজল। দুর্গাপুজোর তিন-চার দিন বাকি সব কাজ থেকে ছুটি। কাজ একটাই, মণ্ডপে ঢুঁ মারা।

গত বছরের কথা। দুর্গাপুজোর বিশেষ তিন দিনে মণ্ডপে দৌড়েছিলেন তিনবার। কখনও তাঁকে দেখা গিয়েছিল খুড়তুতো বোন রানি মুখোপাধ্যায়ের সঙ্গে। আবার কখনও সর্বাণী মুখোপাধ্যায়ের পাশে দাঁড়িয়ে একের পর এক পোজ দিয়েছেন ক্যামেরার সামনে।

পুজোর ক’টা দিন শাড়িতেই বেশি ধরা দেন কাজল। একেক দিন একেক ধরনের শাড়িতে নিজেকে সাজিয়ে তোলেন অভিনেত্রী। গলায় নজরকাড়া নেকলেস থাকলেও চুল বাঁধেন সাধারণ বিনুনিতে। সঙ্গে শাড়ির রঙের সঙ্গে ম্যাচিং করা চুড়ি। দুর্গা প্রতিমার সামনে পাপারাজ্জির জন্য কোনো কার্পণ্য করেন না তিনি।

গত বছর আমরা দেখেছি, মা তনুজা, বোন তানিশা মুখোপাধ্যায় এবং ছেলে যুগের সঙ্গে কোনো দিন সবুজ আবার কোনো দিন নীল অথবা গোলাপি শাড়িতে মণ্ডপ মাতিয়েছেন অভিনেত্রী।

এ বারও রুটিন তেমন ভাবেই সাজানো থাকছে বলে ধরে নেওয়া যেতেই পারে। মুম্বইতেও বেশ কিছু দুর্গাপুজো হয়। মুখোপাধ্যায় বাড়ির পুজো বেশ বিখ্যাত। প্রতি বছরই কাজল সেখানে যান। এ বারও বাপের বাড়ির পুরো পরিবারের সঙ্গে মুম্বইতে দুর্গাপুজোর আনন্দে মেতে উঠবেন অভিনেত্রী।

আরও পড়তে পারেন:

পুজোতে কী করছেন অভিনেত্রী পায়েল?

অভিনেতা বিশ্বনাথ বসুর কী প্ল্যান পুজোতে? জেনে নিন

পুজোতে কী প্ল্যানিং অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের?

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন