শুধু সোশ্যাল মিডিয়াতেই নয়, বাস্তব জীবনকেও উপভোগ করা খুব দরকার, বললেন কৃতি স্যানন

0
kriti3
ছবি ইনস্টাগ্রাম থেকে

ওয়েবডেস্ক : ছুটি কাটাতে মালদ্বীপ বেড়াতে গিয়েছেন বলিউডের অভিনেতা কৃতি স্যানন। নতুন ছবির প্রচার শুরু আগের এই ছোট্টো সময়টুকু বন্ধু-বান্ধবদের সঙ্গে আনন্দ করে কাটাতেই সমুদ্রসৈকতে নায়িকা। সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, জীবনকে উপভোগ করা অবশ্যই দরকার। জীবনে সব কিছুর সঙ্গে ভারসাম্য রক্ষা করে চলাটা খুবই জরুরি। ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটানো, যা ভালো লাগে সে সব কিছুই করতে হবে। শুধু সোশ্যাল মিডিয়ায় মেতে থাকলে হবে না। বাস্তব জীবনকেও সময় দিতে হবে। এমনটা করতেই হবে।

ওই সাক্ষাৎকারে তিনি আরও বলেন, ছুটিতে বেড়াতে যাওয়া, বন্ধুদের সঙ্গে যোগাযোগ করা, যতটা আনন্দ করা যায় সবটা করা উচিত। তার পর দেখতে পাবেন কতটা ভালো লাগছে। তিনি বলেন, এই সব কিছুই অনুভব করেছেন তাঁর ব্যক্তিগত অভিজ্ঞতা থেকেই।

যেমন কথা তেমন কাজ। তিনি সামান্য সুযোগ পেলেই তার সদ্ব্যবহার করে ফেলেছেন। নতুন ছবির প্রচার শুরুর আগে অল্প কয়েক দিনের ছুটি। তাতেই বন্ধুদের সঙ্গে পাড়ি জমিয়েছেন মালদ্বীপে।

চুটিয়ে মজা করেছেন সেখানে। বন্ধুদের সঙ্গে সাইকেল চালানো থেকে ভালোমন্দ খাওয়া, হইচই করা থেকে প্রচুর ছবি তোলা কী না করেছেন কৃতি। শুধু নিজেরাই যে আনন্দ করেছেন তা নয় কিন্তু। আনন্দ মুহূর্তগুলি শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ঘাঁটলেই দেখা যাবে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে মালদ্বীপে ছুটি উপভোগ করার নানান ছবি এবং ভিডিও।

ছবিতে কৃতি ফেডেড ব্লু হট প্ল্যান্ট ও কালো হল্টার টপ পরে আছেন। চুল খোলা। কখনও চোখে রোদ চশমা আছে, কখনও নেই।

ইনস্টাগ্রাম থেকে

প্রসঙ্গত ১৯ জুন মুক্তি পেতে চলেছে কৃতির পরবর্তী ছবি অর্জুন পাটিয়ালা।   

ইনস্তাগ্রাম থেকে

সূত্র : হিন্দুস্থান টাইমস

আরও পড়ুন – তুরস্ক ও দেশ মিলিয়ে তিন রীতিতে হবে নুসরতের বিয়ে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.