অবশেষে তিহাড় জেলে যাচ্ছেন অভিনেতা রাজপাল

0

শেষ পর্যন্ত তিহাড় জেলে যেতেই হচ্ছে অভিনেতা রাজপাল যাদবকে। তিহাড় জেল কর্তৃপক্ষের কাছে আত্মসমর্পণ করার জন্য শুক্রবার নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট।

বকেয়া পাঁচ কোটি টাকা না মেটানো এবং জাল হলফনামা দেওয়ার অভিযোগে রাজপালের বিরুদ্ধে মামলা করেন দিল্লির ব্যবসায়ী এম জি অগ্রবাল। ২০১৩-এর ওই মামলায় জাল হলফনামা দেওয়ার দায়ে দিল্লি হাইকোর্ট তাঁকে ১০ দিনের বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেয়। সেই মতো ওই বছর ৩ ডিসেম্বর থেকে ৬ ডিসেম্বর, এই চার দিন জেলও খাটেন রাজপাল। শেষ পর্যন্ত হাইকোর্টের ডিভিশন বেঞ্চ রাজপালের আবেদনের ভিত্তিতে আগেকার নির্দেশে স্থগিতাদেশ দেয়। ফলে চার দিন জেলে থেকেই বেরিয়ে আসেন রাজপাল।

এর পর দিল্লি হাইকোর্ট ৩ জুন তাদের রায়ে জানায়, মিথ্যা হলফনামা দেওয়ার জন্য তাঁর যে ১০ দিনের জেল হয়েছিল, তার বাকি ৬ দিন খাটার জন্য তাঁকে ১৫ জুলাইয়ের মধ্যে তিহাড় জেল কর্তৃপক্ষের কাছে আত্মসমর্পণ করতে হবে। হাইকোর্টের এই আদেশের বিরুদ্ধে শীর্ষ আদালতে যান রাজপাল। শুক্রবার বিচারপতি কুরিয়েন জোসেফ এবং বিচারপতি আর এফ নরিমানকে নিয়ে গঠিত ডিভিশন বেঞ্চ তাদের রায় দিতে গিয়ে বলে, “যথেষ্ট যুক্তি শুনেছি। আপনি তো হত্যার অভিযোগ থেকে নিষ্কৃতি পেয়ে গেলেন… আপনাকে তো আমরা ছ’ মাসের জন্য জেলে পাঠানোর কথা ভাবছিলাম।” 

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন