প্রতিবছর দুর্গাপুজোয় ফেলুদাকে কলকাতায় কেন খুঁজে পাওয়াই যায় না

0
সব্যসাচী চক্রবর্তী। প্রতীকী ছবি

নিজস্ব প্রতিনিধি: অভিনয়ের পাশাপাশি একজন ওয়াইল্ড লাইফ ফোটোগ্রাফার হিসেবে বিশ্ব বিখ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। শ্যুটিংয়ের মাঝে সময় পেলেই তিনি বেরিয়ে পড়েন বন-জঙ্গলের উদ্দেশ্যে। সেখানে ঘুরে ঘুরে বন্য পরিবেশের ছবি তোলা ‘ফেলুদা’র হবি।

সব্যসাচীর ক্যামেরার লেন্সে জীবন্ত হয়ে ওঠে জীব-জন্তুরা। প্রতিবছর দুর্গাপুজোয় ফেলুদাকে কলকাতায় খুঁজে পাওয়াই যায় না। সবাই যখন পুজোর আনন্দে আত্মহারা হয়ে ওঠেন, তখন তিনি বন-জঙ্গলে ঘুরে ঘুরে পশু-পাখির ছবি তুলতে ব্যস্ত থাকেন। তবে করোনা পরিস্থিতিতে অন্যান্য বছরের তুলনায় চলতি বছর অনেকটাই অন্যরকম।

অভিনেতার কথায়, বর্তমানে সময়টা অনিশ্চিত হওয়ার কারণে ইচ্ছে থাকলেও দূরে যাওয়ার উপায় নেই। তাই পুজোর পরিকল্পনা এখনই করা সম্ভব নয়। পরিস্থিতি কেমন থাকে সেই বুঝে ব্যবস্থা হবে।

সব্যসাচী যে দলের সঙ্গে বেড়াতে যান, তাদের ইচ্ছা ছিল আফ্রিকার জঙ্গল ভ্রমণ। কিন্তু করোনা পরিস্থিতিতে বেশ কিছু বিধিনিষেধ থাকার কারণে আফ্রিকা যাওয়া না হলেও তারা ভারতের অন্য যে কোনো জঙ্গলে চলে যাবেন। যদিও ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখন কাজও কম হচ্ছে, বেড়াতে যাওয়ার জন্য টাকা দরকার, সেই মতো রোজগার হচ্ছে না। বহু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে, ছবি তৈরি বেশ কমে গিয়েছে।

সদ্যই সব্যসাচী একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন। ওয়েবে চলছে তাঁর সিরিজ ‘নেক্সট ‘। শেষ হয়েছে ‘নির্ভয়া’র শ্যুটিংও। এ ছাড়া ও বেশ কিছু ওয়েব সিরিজের কথা চলছে। তবে সে বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ অভিনেতা।

খবর অনলাইন-এ আরও বিনোদনের খবর পড়ুন এখানে:

আসছে ভাজ্জি অভিনীত ‘ফ্রেন্ডশিপ’, মুক্তি পেল অ্যাকশন- রোমান্স-হিউমারে ভরা ট্রেলার

পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন সমদর্শী দত্ত, গাঙ্গুলিদের সঙ্গে জুড়বে কি গুহরা?

শুক্রবার শুরু হল ‘শেষ পাতা’র শ্যুটিং, অতনু ঘোষের এই ছবিতেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

এই প্রথম অন্য কোনো অভিনেতার জন্য গান গাইলেন রজতাভ দত্ত!

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন