পর্ন-কাণ্ডে অভিযুক্ত শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পুলিশি হেফাজতের মেয়াদ বাড়ল

0
রাজ কুন্দ্রা। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: পর্নছবি তৈরির সঙ্গে যুক্ত থাকার অভিযোগে অভিনেত্রী শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) গত সোমবার গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। মঙ্গলবার তাঁকে আদালতে পেশ করলে শুক্রবার পর্যন্ত পুলিশি হেফাজতে নির্দেশ দেওয়া হয়। শুক্রবার ফের পুলিশি হেফাজতের মেয়াদ বাড়িয়ে দিল আদালত।

এর আগে ২৩ জুলাই পর্যন্ত তাঁকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। এ দিন আদালত নির্দেশে তাঁর পুলিশি হেফাজতের মেয়াদ মঙ্গলবার পর্যন্ত বেড়ে গেল।

৪৫ বছর বয়সি রাজ কুন্দ্রাকে “মূল ষড়যন্ত্রকারী” হিসাবে বর্ণনা করে পুলিশ দাবি করেছে, তাঁর বিরুদ্ধে যথেষ্ট তথ্যপ্রমাণ রয়েছে। পর্ন চলচ্চিত্রের প্রযোজনা এবং তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

তদন্তকারীরা আদালতে জানান, রাজের কাছ থেকে প্রায় ৪টিবি আকারের ছবি ও ভিডিও সামগ্রী পাওয়া গিয়েছে। যেগুলির বেশির ভাগই প্রাপ্তবয়স্কদের সঙ্গে সম্পর্কিত। এখনও পর্যন্ত মোট ৫১টি অশ্লীল ভিডিও ক্লিপ বাজেয়াপ্ত হয়েছে। সেগুলো ইন্টারনেটে আপলোড করা হয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

এ ছাড়া রাজের আর্থিক লেনদেনের একটি রেকর্ডও উদ্ধার করেছে পুলিশ। যেখানে ইয়েস ব্যাঙ্কে রাজের অ্যাকাউন্ট থেকে ইউনাইডেট ব্যাঙ্ক অব আফ্রিকায় আর্থিক লেনদেন করা হয়েছিল।

পুলিশের সন্দেহ, পর্নগ্রাফিক সামগ্রী বিক্রি থেকে আয় করা টাকা অনলাইন জুয়া খেলার জন্য ব্যবহার করা হয়েছিল।

আরও পড়তে পারেন: রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর এই প্রথম মুখ খুললেন শিল্পা শেঠি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন