Shweta Tripathi

ওয়েবডেস্ক: আমাজন প্রাইমের নতুন ওয়েবসিরিজ ‘মিরজাপুর’-এ অভিনয় করছেন শ্বেতা ত্রিপাঠী। ওই ওয়েবসিরিজে তাঁকে শুরুতেই দেখা যাবে একটি হস্তমৈথুনের দৃশ্যে। তবে এই দৃশ্যটিতে অভিনয় করতে গিয়ে যে তাঁকে খুব একটা বেগ পেতে হয়নি, তা তিনি জানালেন নিজেই।

শ্বেতা বলেছেন, “পুরুষের মতোই মহিলাদেরও যৌনাকাঙ্ক্ষা রয়েছে। এটাই স্বাভাবিক। আমি যখন এই দৃশ্যের শট দিই তার আগে তো সিরিজটার পুরো স্ক্রিপ্ট ভালো করে বুঝে নিয়েছিলাম। ফলে ক্যামেরার সামনে দাঁড়িয়ে এমন বোল্ড সিনের শট দিতে আমাকে দু’সেকেন্ডের বেশি ভাবতে হয়নি। এটা খুবই সাধারণ একটা বিষয়, কতকটা কফি পান করার মতোই”।

‘মসান’ এবং ‘হারামখোর’-এর মতো বেশ কিছু ছবিতে অভিনয় করলেও শ্বেতার পরিচিত টেলিভিশনেই। তবে মিরজাপুর ওয়েবসিরিজে তাঁকে দেখা যাবে বড়োসড়ো একটা ভূমিকায়। এই ওয়েবসিরিজে নিজের অভিনীত চরিত্রের কথা বলতে গিয়ে শ্বেতা জানান, শুরুতেই তাঁর অভিনীত গোলু চরিত্রটাকে  দেখা যাবে এতটা লাইব্রেরিতে বসে বই পড়তে।

Shweta Tripathi

সেই বইয়ে মগ্ন হয়েই তাঁর মনে তখন জেগে উঠেছে গভীর যৌনাকাঙ্ক্ষা। সে সময় তার দিদি লাইব্রেরিতে তার খোঁজ করে। এবং তাকে আবিস্কার করে লাইব্রেরির একটা কোণ থেকে। দিদি তাকে জিজ্ঞাসা করে-সে কি বিশ্বের সমস্ত জ্ঞান অর্জন করে ফেলেছে?

 

View this post on Instagram

 

Humme view dengey, tou khush rahengey. Aur safe bhi. #NaariShakti #YehHaiMirzapur #Amazon #PrimeVideo #BingeTime

A post shared by Shweta Tripathi (@battatawada) on

উত্তরে সে জানায়- “হ্যাঁ, দিদি স্বর্গ পর্যন্ত তো মিলেই গেছে”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here