খবরঅনলাইন ডেস্ক: পর্দায় রোম্যান্টিক দৃশ্যে অনেক নায়কই দর্শকের মনে উত্তেজনা সৃষ্টি করেছেন। কিন্তু তাঁরা কখনোই ‘অনস্ক্রিন কিসিং সিন’ করেননি। তেমন কয়েক জনকে আজ দেখে নেব –

১। সলমন খান

পুরো নাম আব্দুর রশিদ সেলিম সলমান খান। চলচ্চিত্রে অভিনয়, প্রযোজনা ছাড়াও তিনি টেলিভিশনের অনুষ্ঠানও করেন। তিনি মাঝে মাঝে গানও গান। ত্রিশ বছরের অধিক সময়ের কর্মজীবন। অসংখ্য পুরস্কার অর্জন করেছেন। রয়েছে চলচ্চিত্র প্রযোজক হিসেবে দু’টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার। অভিনয়ের জন্য দু’টি ফিল্মফেয়ার পুরস্কার। বিশ্ব ও ভারতীয় চলচ্চিত্রের অন্যতম ব্যবসা-সফল অভিনয়শিল্পী বলে আখ্যায়িত করা হয় তাঁকে। লাজুক স্বভাবের জন্য আজ পর্যন্ত কোনো চুম্বন দৃশ্য করেননি ‘বলিউডের মোস্ট ওয়ান্টেড ব্যাচেলার’ নায়ক সলমন খান।

Loading videos...

২। সুনীল শেট্টি

বলিউডের ‘টাফ ম্যান’ নামে খ্যাত সুনীল শেট্টি প্রায় ১১০টির মতো চলচ্চিত্রে কাজ করেছেন। প্রথম চলচ্চিত্র ছিল ‘বলবান’, ১৯৯২ সালে। সুনীল শেট্টি কোনো দিন কোনো চুমুর দৃশ্য করেননি। কারণ এমন দৃশ্য নাকি তাঁর ‘ইমেজে’র সঙ্গে যায় না। চিত্রনাট্যের খাতিরে দরকার চুম্বন দৃশ্য, এমন ক্ষেত্রে বেশ কিছু ছবি তিনি বাতিলও করেছেন।

৩। জন আব্রাহাম

আব্রাহামের চলচ্চিত্রে অভিষেক হয় ২০০৩ সালে ‘জিসম’ সিনেমার মাধ্যমে। তিনি দু’ বার ফিল্মফেয়ার পুরস্কারের জন্য মনোনয়ন পান, ‘ধুম’ সিনেমায় খল চরিত্র এবং ‘জিন্দা’ সিনেমায় অভিনয়ের জন্য। একটি ছবিতে জন আব্রাহামের চুম্বন দৃশ্য নিয়ে কিছু রটনা হলেও পরে তিনি পরিষ্কার করে জানিয়ে দেন, কোনো দিনই চুম্বন দৃশ্য করেননি। কারণ তিনি এমন দৃশ্যে স্বছন্দ্য নন।

৪। শাহিদ কাপুর

অভিনেতা পঙ্কজ কপুর ও অভিনেত্রী নীলিমা আজিমের ছেলে আরও এক জনপ্রিয় নায়ক শাহিদ কাপুর। ২০০৩ সালে ‘ইশক ভিশক’ নামে একটি রোম্যান্টিক কমেডি ছবিতে শাহিদ প্রথম প্রধান ভূমিকায় অভিনয় করেন। ছবিটি ‘সুপার হিট’ হয়েছিল। এই ছবিতে অভিনয় করে তিনি ফিল্মফেয়ার শ্রেষ্ট নবাগত অভিনেতা (পুরুষ) পুরস্কার পান। তিনি কোনো চুমুর দৃশ্য ও অন্তরঙ্গ দৃশ্য করেননি। স্ত্রীকে স্বস্তি দেওয়ার উদ্দেশ্যে তাঁর এমন সিদ্ধান্ত।  

৫। সইফ আলি খান

মা অভিনেত্রী শর্মিলা ঠাকুর, বাবা ক্রিকেট খেলোয়াড় মনসুর আলি খান পতৌদি। ১৯৯৩ সালে তাঁর চলচ্চিত্রে অভিষেক ঘটে যশ চোপরার ‘পরম্পরা’ চলচ্চিত্র দিয়ে। সইফ আলি খান মনে করেন না প্রত্যেক ভারতীয় চলচ্চিত্রেই চুম্বন দৃশ্য ও অন্তরঙ্গ দৃশ্য জরুরি। তা ছাড়া তিনি এমন দৃশ্যে স্বাচ্ছন্দ্যবোধ করেন না। তাই তিনি এই ধরনের দৃশ্য কখনও করেননি।

আরও – সাফল্য এই ৫ বিখ্যাত নায়িকাকে ‘জীবনে’ ধরে রাখতে পারেনি

পড়ুন – বাংলা ছবির এই ৫ নায়িকার স্বামীরা কে কী করেন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.