Connect with us

বিনোদন

ভুয়ো ছবি ভাইরাল, অভিনেত্রী মধুমিতা দ্বারস্থ লালবাজারের

নিজের ভুয়ো ছবি ও মিথ্যা ভিডিও ভাইরাল করার অভিযোগ নিয়ে লালবাজারের গোয়ন্দাপ্রধানের শরণাপন্ন হলেন ছোটো পর্দার ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র ‘পাখি’ অর্থাৎ মধুমিতা ও তাঁর স্বামী সৌরভ চক্রবর্তী।  তাঁদের অভিযোগ প্রায় ১০০টি ছবিকে পরিকল্পনা করে পরিবর্তন করা হয়েছে। পাশাপাশি একটি মিথ্যা ঘটনার সঙ্গে অভিনেত্রীকে জড়িয়ে তা সাইবার দুনিয়ায় ভাইরাল করে দেওয়া হয়েছে। সেখানে অভিনেত্রী আগে দেহব্যবসা করতেন এবং এখন সেই অভিযোগে ধরা পড়েছেন বলে মিথ্যা খবর রটানো হয়েছে। শুক্রবার এই বিষয়ে অভিযোগ জানাতে তাঁরা লালবাজারের গোয়েন্দা বিভাগে যান।

গত কয়েক দিন ধরেই রুপোলি পর্দার এই অভিনেত্রীর বিভিন্ন ছবি সুপার ইম্পোজ করে সেগুলি বাংলাদেশের কয়েকটি ওয়েব পোর্টালে দেখানো হচ্ছিল। সেই সময় বিষয়টি নিয়ে তাঁরা মাথা ঘামাননি। কিন্তু মঙ্গলবার থেকে একটি ভিডিওতেও অভিনেত্রীর মুখ ব্যবহার করা হয়েছে। তিনি দেহ ব্যবসার সঙ্গে জড়িত বলেও রটানো হয় ও বিভিন্ন কুমন্তব্যও করা হয়। এর পর তা ভাইরাল হয়ে যেতেই তাঁরা এর বিরুদ্ধে ব্যবস্থা নিতে লালবাজারের  সাইবার অপরাধ বিভাগের সঙ্গে যোগাযোগ করেন।

তাঁরা জানাচ্ছেন, যে সব জায়গায় তাঁরা কোনও দিনও যাননি, অভিনেত্রীর ছবিতে সেই সব জায়গা দেখা গেছে। এমনকি গোয়াতে কিছু দিন আগে এক জন তরুণী আপত্তিকর অবস্থায় গ্রেফতার হন। সেই তরুণীর মুখের জায়গায় মধুমিতার মুখ বসিয়ে তা ওয়েব পোর্টালটি প্রচার করছে বলে জানান তাঁরা। এমনকি ফেক আইডি থেকে নানা বিকৃত তথ্য ও মন্তব্য প্রচার করছে বলে তাঁরা দাবি করেন। এর পেছনে বাংলাদেশের একাধিক ওয়েব পোর্টাল জড়িত রয়েছে বলে দাবি করেন তাঁরা।

শুক্রবার সকাল সাড়ে দশটায় মধুমিতা ও সৌরভ লালবাজারে জয়েন্ট সিপির সঙ্গে দেখা করেন। তাঁরা গোটা ব্যাপারটি জানিয়ে অভিযোগ করেন  ও তাঁর বিকৃত হওয়া সব ক’টি ছবিই পুলিশের হাতে তুলে দেন। তথ্যপ্রযুক্তি ধারায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ জানিয়েছে, ওই পোর্টালগুলি কোন আইপি অ্যাড্রেস থেকে নিয়ন্ত্রণ করা হত তা অনুসন্ধান করে দেখা হচ্ছে।  অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

বিনোদন

মা করোনা নেগেটিভ, হাঁফ ছেড়ে বাঁচলেন আমির খান

ওয়েবডেস্ক: একাধিক কর্মীর কোভিড-১৯ (Covid-19) পজিটিভ হওয়ার খবর গতকাল জানিয়েছিলেন বলিউড অভিনেতা আমির খান (Aamir Khan)। পরিবারের অন্য সদস্যরাও নেগেটিভ হওয়ার পর বাকি ছিল শুধু তাঁর মায়ের রিপোর্ট।

আমির জানিয়েছিলেন, একাধিক কর্মীর করোনাভাইরাস (Coronavirus) আক্রান্ত হওয়ার পর তাঁর পরিবারের অন্য সদস্যদেরও নমুনা পরীক্ষা করানো হয়। প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। শুধু অপেক্ষা চলছিল তাঁর মায়ের রিপোর্টটির জন্য। আমির বলেছিলেন, আপনারা প্রার্থনা করুন, যাতে আমার মায়ের রিপোর্টও নেগেটিভ আসে।

বুধবার আমির সোশ্যাল মিডিয়ায় জানান, “সবাইকে এই খবরটা জানাতে পেরে আমি স্বস্তি অনুভব করছি। আমার মায়ের রিপোর্টও নেগেটিভ এসেছে”। একই সঙ্গে সবাইকেও ধন্যবাদও জানিয়েছেন অভিনেতা।

মঙ্গলবার আমির সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, “মা ছাড়া আমার পরিবারের প্রত্যেকের রিপোর্টই নেগেটিভ এসেছে। এখন আমি মায়ের রিপোর্টের অপেক্ষায় রয়েছি। প্রার্থনা করুন, তাঁর রিপোর্টও যেন নেগেটিভ আসে”।

একই সঙ্গে জানান, “আমার বেশ কয়েকজন কর্মী করোনা পজিটিভ হয়েছেন। তাঁদের সবাইকে কোয়রান্টিনে পাঠানো হয়েছে তৎক্ষণাৎ। বৃহন্মুম্বই পুরসভা (BMC) কর্তৃপক্ষ দক্ষতার সঙ্গে আক্রান্তদের চিকিৎসার ব্যবস্থা করেছেন”। বিএমসি কর্তৃপক্ষের পাশাপাশি কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীদের প্রতিও ধন্যবাদ জানান অভিনেতা। তাঁরা যে দক্ষতার সঙ্গে সম্পূর্ণ নমুনা পরীক্ষা প্রক্রিয়া পরিচালনা করেছেন, তার জন্য কৃতজ্ঞতা স্বীকার করেন আমির।

Continue Reading

বিনোদন

পুলিশের কাছে বয়ান রেকর্ড করালেন সুশান্ত সিং রাজপুতের শেষ ছবির নায়িকা

মঙ্গলবার পুলিশের কাছে বয়ান রেকর্ড করালেন সঞ্জনা

মুম্বই: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) শেষ ছবির নায়িকা সঞ্জনা সঙ্ঘী (Sanjana Sanghi) মঙ্গলবার পুলিশের কাছে বয়ান রেকর্ড করালেন। সুশান্তের সঙ্গে ‘দিল বেচারা‘ ছবিতেই সঞ্জনার বলিউডে আত্মপ্রকাশ।

‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ (The Fault In Our Stars)-এর হিন্দি রিমেক এই হিন্দি ছবিটি গত ৮ মে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাস লকডাউনের জেরে তা থমকে যায়। এই ছবিতে সুশান্তের বিপরীতে রয়েছেন সঞ্জনা। আগামী ২৪ জুলাই অনলাইনে এই ছবি দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে।

এরই মধ্যে গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত। ময়নাতদন্তের রিপোর্টে দাবি করা হয়েছে, সুশান্ত আত্মহত্যাই করেছেন। তবে বিষয়টিকে ভিন্ন দৃষ্টিকোণ থেকে দেখে তাঁর মৃত্যু-রহস্যের তদন্ত করছে মহারাষ্ট্র সরকার। কী কারণে ৩৪ বছরের অভিনেতা এতটা অবসাদগ্রস্ত হয়ে নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেললেন, সেটাই খতিয়ে দেখছে মুম্বই পুলিশ।

‘পেশাদারি প্রতিদ্বন্দ্বিতা’র দৃষ্টিকোণ থেকে বিচার করে পুলিশ ইতিমধ্যেই সুশান্তের ম্যানেজার, রাঁধুনি, বন্ধুবান্ধব, বাবা, বোন-সহ কয়েক ডজন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেছে। জিজ্ঞাসাবাদ করা হয়েছে যশরাজ ফিল্মসের (Yash Raj Films) দুই প্রাক্তন কর্তাকেও। তাঁরা ২০১২ সালে সুশান্তের সঙ্গে সংস্থার চুক্তিপত্রে স্বাক্ষর করেছিলেন।

একই ভাবে বয়ান রেকর্ড করিয়েছেন সুশান্তের বন্ধু এবং বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীও (Rhea Chakraborty)। সুশান্তের মৃত্যু চার দিনের মাথায়, গত ১৮ জুন তিনি বান্দ্রা থানায় যান।

Continue Reading

বিনোদন

আমির খানের বেশ কয়েকজন সহযোগী করোনা পজিটিভ

আক্রান্তদের প্রত্যেককেই কোয়রান্টিনে পাঠানো হয়েছে

kiran rao, aamir khan and azaad khan

ওয়েবডেস্ক: আমির খানের (Aamir Khan) বেশ কয়েকজন সহযোগী করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন বলে নিজেই জানালেন বলিউড অভিনেতা। তিনি জানান, আক্রান্তদের প্রত্যেককেই কোয়রান্টিনে (Quarantine) পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ার একটি বিবৃতিতে আমির জানিয়েছেন, “আমার বেশ কয়েকজন কর্মী করোনা পজিটিভ হয়েছেন। তাঁদের সবাইকে কোয়রান্টিনে পাঠানো হয়েছে তৎক্ষণাৎ। বৃহন্মুম্বই পুরসভা (BMC) কর্তৃপক্ষ দক্ষতার সঙ্গে আক্রান্তদের চিকিৎসার ব্যবস্থা করেছেন”।

বিএমসির ভূয়সী প্রশংসা করে আমির জানিয়েছেন, “আক্রান্তদের চিকিৎসায় বিএমসি কর্তৃপক্ষ এতটা যত্নবান হওয়ায় আমি তাঁদের প্রতি অসংখ্য ধন্যবাদ জানাই”।

সহযোগীরা করোনা আক্রান্ত হওয়ার পর আমির এবং তাঁর পরিবারের অন্য সদস্যদের নমুনা পরীক্ষা করা হয়। তবে প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে এখনও পর্যন্ত অভিনেতার মায়ের রিপোর্ট হাতে আসেন, সেটারই অপেক্ষা চলছে।

আমির সোশ্যাল মিডিয়ার পোস্টে লিখেছেন, “মা ছাড়া আমার পরিবারের প্রত্যেকের রিপোর্টই নেগেটিভ এসেছে। এখন আমি মায়ের রিপোর্টের অপেক্ষায় রয়েছি। প্রার্থনা করুন, তাঁর রিপোর্টও যেন নেগেটিভ আসে”।

বিএমসি কর্তৃপক্ষের পাশাপাশি কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীদের প্রতিও ধন্যবাদ জানান অভিনেতা। তাঁরা যে দক্ষতার সঙ্গে সম্পূর্ণ নমুনা পরীক্ষা প্রক্রিয়া পরিচালনা করেছেন, তার জন্য কৃতজ্ঞতা স্বীকার করেন আমির।

আমিরের নতুন ছবি লাল সিং চাড্ডার (Laal Singh Chaddha) কাজ লকডাউনের জেরে মাঝপথে বন্ধ হয়ে যায়। কয়েক দিন আগে জানা গিয়েছিল, আগামী ১৫ জুলাই থেকে ছবির শুটিং ফের শুরু হবে। কিন্তু কর্মীরা করোনা আক্রান্ত হওয়ায় তাতে বিলম্ব ঘটতে পারে বলে অনুমান।

Continue Reading
Advertisement
ভ্রমণের খবর15 mins ago

খুলে গেল পশ্চিমবঙ্গ পর্যটন আর বনোন্নয়ন নিগমের আরও কয়েকটি লজ

দেশ2 hours ago

ভারতে আক্রান্তের সংখ্যা ৬ লক্ষের গণ্ডি ছাড়াল, কিছুটা কমল রোগীবৃদ্ধির হার

দেশ2 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ১৯,১৪৮, সুস্থ ১১,৯১২

বিদেশ2 hours ago

আমেরিকায় আরও ভয়াবহ ভাবে জাল বিস্তার করছে করোনা, এক দিনেই আক্রান্ত ৫২ হাজার

ক্রিকেট3 hours ago

চলে গেলেন ‘থ্রি ডব্লু’-এর শেষ জন স্যার এভার্টন উইকস, শেষ হল একটা অধ্যায়

ক্রিকেট3 hours ago

২০১১ বিশ্বকাপ কাণ্ড: জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হল কুমার সঙ্গকারা, মাহেলা জয়বর্ধনকে

দেশ3 hours ago

জয়রাজ-বেনিক্স হত্যার ঘটনায় ধৃত চার পুলিশ অফিসার, মূল অভিযুক্তের বিরুদ্ধে খুনের মামলা

বিদেশ4 hours ago

চিনা অ্যাপ নিষিদ্ধ করার ভারতীয় সিদ্ধান্তকে স্বাগত জানাল আমেরিকা

নজরে