স্পাইসজেটের বিমানকর্মীদের সঙ্গে নেচে কলকাতা বিমানবন্দর মাতিয়ে দিলেন অভিনেত্রী মনামী ঘোষ

0
ছবি মনামীর ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

কলকাতা: ঘটনাটা ঘটেছে সম্প্রতি। এবং সোশ্যাল মিডিয়ায় এখন সেটা ভাইরাল হয়ে গিয়েছে। কলকাতার নেত্যাজি সুভাষচন্দ্র বোস আন্তর্জাতিক বিমানবন্দরে স্পাইসজেটের বিমানকর্মীদের নাচলেন অভিনেত্রী মনামী ঘোষ। কিছুক্ষণের জন্য যাত্রীরা থ। নির্মল আনন্দের রসদ পেলেন তাঁরা। গোটা ব্যাপারটা দারুণ উপভোগ করলেন।

আর স্পাইসজেটের বিমানকর্মীরাও তাঁদের দৈনন্দিন কাজের চাপের মাঝে একটু এনার্জি জোগাড় করে নিলেন নামকরা অভিনেত্রীর সঙ্গে নেচে। মনামী ও বিমানকর্মীদের নাচের ভিডিও শেয়ার হতেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওয় দেখা যাচ্ছে, মনামি ও স্পাইসজেটের কর্মীরা বাংলা সিনেমা ‘বেলাশুরু’র গান ‘ইনি বিনি টাপা টিনি/ টানা টুনি টাসা/ সাহেববাবুর বয়ে এয়েছে/ দেখতে ভারী খাসা…’র সঙ্গে তালে তালে নাচছেন। ‘বেলাশুরু’র এই গানটিও লোকসংগীত হিসাবে খুব জনপ্রিয় হয়েছে।

 

শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ‘বেলাশুরু’ গত শুক্রবার রিলিজ করেছে। কলকাতা বিমানবন্দরে স্পাইসজেটের বিমানকর্মীদের সঙ্গে মনামীর নাচটি ছিল ‘বেলাশুরু’র প্রচারাভিযানের অঙ্গ, যাকে বলে প্রমোশনাল ইভেন্ট। এরই ক্লিপ নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন মনামী। ভিডিওয় দেখা যাচ্ছে, অভিনেত্রীকে মাঝখানে রেখে স্পাইসজেটের ফ্লাইট অ্যাটেনডেন্টরা বৃত্তাকারে ঘুরে ঘুরে নাচছেন। তার পর মনামীর নাচের তালে তাল মিলিয়ে, সকলে কোমরে হাত দিয়ে, হাতে হাত মিলিয়ে নাচছেন। ঠিক যেন আদিবাসী নৃত্য।

নিজের ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে মনামী লিখেছেন, “এই প্রথম কলকাতা বিমানবন্দরে স্পাইসজেট এয়ারলাইন্সের মেয়েদের সঙ্গে হঠাৎ একটা অন্য রকম পারফরম্যান্স।” ভিডিওটি ১৯ মে শেয়ার করা হয়েছে এবং ইতিমধ্যে এর ‘ভিউ’ ৫ লক্ষ ছাড়িয়ে গিয়েছে।

মনামীদের পারফরম্যান্সের পুরোটা ইউটিউবে শেয়ার করেছে ‘বেলাশুরু’র প্রডাকশন হাউস ‘উইন্ডোজ’। ক্লিপটা দিয়ে একটা বলা হয়েছে, “এমনকি মাটি থেকেই আকাশ ছুঁয়ে ফেলছে ‘বেলাশুরু’। স্পাইসজেটকে ধন্যবাদ, এ রকম একটা বিস্ময়বিহ্বল পারফরম্যান্স আয়োজন করার জন্য, যেখানে বিমানকর্মীরা যোগ দিলেন এবং ‘টাপা টিনি’র তালের সঙ্গে পা মিলিয়েছিলেন।”

আরও পড়তে পারেন

পল্লবী দে মৃত্যুরহস্য: লিভ-ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তীকে পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ আলিপুর আদালতের

সরকারি কর্মচারীদের জন্য সুখবর! পেনশনের নিয়মে বড়ো পরিবর্তন কেন্দ্রের

শিক্ষিকা হওয়ার স্বপ্ন পূরণ হলেও আন্দোলন থেকে সরতে নারাজ সোমা

প্রত্যাবর্তনের পরই তৃণমূলে গুরুদায়িত্ব পেলেন অর্জুন সিংহ

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন