ওয়েবডেস্ক: স্বপ্না পাব্বির কথা মনে পড়ছে? খুব বেশি ছবি তিনি বলিউডে যে করে উঠতে পেরেছেন, এমনটা নয়! ‘খামোশিয়াঁ’ ছবি দিয়ে তিনি নজর কাড়লেও তা বক্স অফিসে তেমন ব্যবসা দেয়নি! সে দিক থেকে বরং ওয়েব সিরিজ ‘দ্য ট্রিপ’ তাঁকে জনপ্রিয়তা দিয়েছে অনেক বেশি! সবেতেই সাহসী, খোলামেলা চরিত্রে অভিনয়ের জন্য নজর কেড়েছেন স্বপ্না!

আরও পড়ুন: পিরিয়ডের জন্য ‘এত কিছু’? তনুশ্রীর নাম নিয়ে গোপন ভিডিওয় এ কী দেখালেন প্রযোজক?

 

View this post on Instagram

 

Hey Sanjay why so serious? #thetrip2 👩🏻‍🔧🧘🏻‍♀️💃🏻👩🏻‍🔧

A post shared by Sapna Pabbi (@sapnapabbi_sappers) on

কিন্তু সাহসী চরিত্রে অভিনয় করার সুবাদেই যে তাঁকে পড়তে হয়েছি্ল একটানা ৭ ঘণ্টা জোড়া হেনস্তার মুখে, সে কথাটা এ বার কবুল করেছেন স্বপ্না। জানিয়েছেন এক বিকিনি শুটের কথা! “ওই শুটে আমায় খুব আঁটোসাটো একটা আন্ডারওয়্যার বিকিনি পরানো হয়েছিল! এক নাগাড়ে ৭ ঘণ্টা ওই পরে থাকতে হয়- যদিও তার কোনো প্রযোজন ছিল না! এক সময়ে আমার বুকে ব্যথা করতে শুরু করে! আমি যখন ওটা খোলার অনুমতি চাইলাম- সাফ বলা হল- একটা ব্রা নিয়ে এত ঝামেলা করছ কেন?”

 

View this post on Instagram

 

Here we go again @gqindia 🎱

A post shared by Sapna Pabbi (@sapnapabbi_sappers) on

স্বপ্না আরও জানিয়েছেন- এ ধরনের হেনস্তার শিকার মেয়েরা বলিউডে কাজ করতে গিয়ে হয়েই থাকেন! “সব চেয়ে খারাপ ব্যাপার, অনেক মহিলারা পুরুষ কর্তৃপক্ষের সুনজরে থাকার জন্য যাঁরা প্রতিবাদ করেন, তাঁদের নিয়ে বিদ্রুপ করে পুরুষদের সুবিধা করে দেন! আমার মেক-আপ আর্টিস্টও একই কাজ করেছিল”, জানিয়েছেন স্বপ্না!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন