রাণু মণ্ডলের বায়োপিকে অভিনয়ের প্রস্তাব টলি অভিনেত্রীকে, বললেন, “এখনও সিদ্ধান্ত নিইনি”

0

ওয়েবডেস্ক: রানাঘাট স্টেশনের প্ল্যাটফর্ম থেকে আগেই বলিউডে পৌঁছে গিয়েছেন রাণু মারিয়া মণ্ডল। এ বার তাঁর বায়োপিক তৈরি হচ্ছে টলিউডে। পরিচালক হৃষীকেশ মণ্ডল তৈরি করছেন রাণুর বায়োপিক। সেই ছবিতেই মূল চরিত্রে অভিনয়ের অফার গেল সুদীপ্তা চক্রবর্তীর কাছে।

‘অচেনা বন্ধুত্ব’, ‘কুসুমিতার গপ্পো’-র মতো বেশ কয়েকটি ছবির পরিচালক হৃষীকেশ কয়েক দিন আগেই জানিয়েছেন রাণুর জীবনী নিয়ে ছবি করবেন তিনি। সেই ছবিরই চিত্রনাট্য তৈরির পাশাপাশি চলছে কলাকুশলী বাছাইয়ের কাজ। জানা যায়, রাণুর চরিত্রে অভিনয়ের অফার পাঠানো হয়েছে সুদীপ্তার কাছে।

সুদীপ্তা নিজেও সংবাদ মাধ্যমের কাছে স্বীকার করেন, তিনি রাণুর চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। তা হলে কি তিনিই অভিনয় করছেন ওই ভূমিকায়?

সুদীপ্তা চক্রবর্তী। ফাইল ছবি

অভিনেত্রী জানান, “রোলটা আমার কাছে এসেছে। তবে এখনও সিদ্ধান্ত নিইনি। প্রথমে চিত্রনাট্য দেখতে চাইছি”।

হৃষীকেশ বলেন, আপাতত এক সময়ের প্ল্যাটফর্ম সিঙ্গার রাণু মণ্ডলের উপর গবেষণা চলছে। তিনি এখন মুম্বইয়ে। সেখান থেকে ফিরলে তাঁর সঙ্গে দেখা করবেন পরিচালক।

হৃশীকেশের কথায়, “এখন ছবির কলাকুশলী নির্বাচনের প্রাথমিক প্রক্রিয়া চলছে। এই ছবিতে সংগীত পরিচালনা করবে ক্যাকটাস। রাণুদির গলায় গান থাকবে বেশ কয়েকটা। একই সঙ্গে রাণুদি, অতীন্দ্র অথবা তপনের চরিত্রে কারা অভিনয় করবেন, সেই খোঁজ চলছে, তবে কারও সঙ্গে এখনও পাকা কথা হয়নি”।

[ আরও পড়ুন: ‘সুপার থার্টি’: হৃতিক রোশনকে ধন্যবাদ জানালেন আনন্দ কুমার ]

একই সঙ্গে এই প্রস্তাবিত ছবিতে সোস্যাল মিডিয়ারও যে একটা বড়ো ভূমিকা থাকবে, তা লেখাই বাহুল্য!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here