শ্বশুরবাড়ি ‘চোপড়া ম্যানসন’ ছাড়লেন রানি মুখোপাধ্যায়!

0

ওয়েবডেস্ক: স্বামী আদিত্য চোপড়া এবং মেয়ে আদিরাকে নিয়ে শ্বশুরবাড়ি চোপড়া ম্যানসন ছেড়ে দিলেন রানি মুখ্যোপাধ্যায়। তবে সেখান থেকে খুব বেশি দূরে নয়, মাত্র মিনিট দুয়েকের হাঁটা পথের দূরত্বেই নতুন একটি বাংলো কিনে চলে গেলেন সেখানেই। কী এমন হল?

অন্য কিছুই নয়। শাশুড়ি পামেলা চোপড়া এবং দেওর উদয় থাকছেন পুরনো বাড়িতেই। কিন্তু তাঁদের সঙ্গে এ নিয়ে কোনো রকমেরই সমস্যার কারণ নেই। নতুন বাংলোটিতে যেহেতু চোপড়া ম্যানসন থেকে খুবই কাছে, তাই মন চাইলেই বা অন্য কোনো প্রয়োজনে সহজেই চলে যাওয়া যাবে সেখানে। রানিকে এমনিতে বাড়ির বাইরে খুব একটা দেখা যায় না সাম্প্রতিক কাল। কিন্তু আদিরা বড়ো হচ্ছে। সেই বিষয়টাই মাথায় রাখতে হচ্ছে তাঁকে।

রানির ঘনিষ্ঠ সূত্রে খবর, যতদিন সম্ভব মেয়েকে মিডিয়ার কাছ থেকে দূরে রাখাটাই রানির লক্ষ্য। তিনি অথবা আদিত্য চান না, এখনই মেয়ে ক্যামেরার ফ্ল্যাশ উপভোগ করতে শিখে যাক। প্রয়োজনে সে সব সময় এলেই হওয়া সম্ভব বলে তাঁরা মনে করেন। চোপড়া ম্যানসনে থেকে ওই আর পাঁচজনের মতো বড়ো হওয়ার সুযোগ থেকে বঞ্চিত হতে হচ্ছে বলেই তাঁদের ধারণা। যে কারণে ‘বাসা’-বদলের সিদ্ধান্ত।

তবে কানাঘুষো যে অন্য কারণকে গুরুত্ব দিচ্ছে না তেমনটাও না। ২০১৪ সালের রানিকে বিয়ে করার পর মা পামেলা কিন্তু সহজে তা মেনে নিতে পারেননি। এ নিয়ে একাধিক রসালো গল্পও রয়েছে। এমনও শোনা গিয়েছিল, আদিত্যর প্রথম স্ত্রী পায়েলের সঙ্গে যোগাযোগ রেখে চলতেন পামেলা। যদিও পরের বছরই আদিরা আসার পর ঘরোয়া শান্তি ভালোমতোই বিরাজমান ছিল।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here