১৬টি ভাষায় গান গেয়েছেন আদিত্য নারায়ন

0

বলিউডের বিখ্যাত গায়ক উদিত নারায়ণের ছেলে অভিনেতা আদিত্য নারায়ণ বলিউড ইন্ডাস্ট্রিতে একটি পরিচিত নাম। বড় পর্দা থেকে ছোটপর্দা, সর্বত্রই নিজের দক্ষতার জাদু ছড়িয়েছেন আদিত্য। শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় করা আদিত্য নারায়ণ আজ ৩৫ বছর পূর্ণ করেছেন। ১৯৮৭ সালের ৬আগস্ট মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন আদিত্য। আজ একজন মহান হোস্ট হিসাবে বিখ্যাত। অভিনেতার জন্মদিন উপলক্ষে চলুন জেনে নেওয়া যাক তাঁর জীবন সম্পর্কিত কিছু ঘটনা —

আদিত্য নারায়ণ চারবছর বয়সে প্রথম গান গেয়েছিলেন। আদিত্য একটি নেপালি চলচ্চিত্র মোহিনীর গানে কণ্ঠ দিয়েছেন। এরপরে, ১৯৯৫ সালে অভিনেতা তাঁর বাবা উদিত নারায়ণের সাথে প্রথমবার আকেলে হাম আকেলে তুম ছবিতে গান করেন। এছাড়াও আদিত্য নারায়ণ আশা ভোঁসলের গাওয়া রঙ্গীলা গানটিতে একটি ক্যামিও করেছিলেন।

শিশুশিল্পী হিসেবে আদিত্য নারায়ণ শতাধিক গানে কণ্ঠ দিয়েছেন। শুধু তাই নয়, তাঁর নামে একটি অ্যালবামও বের হয়েছে। আদিত্যের কন্ঠে তাঁর বিখ্যাত গানের কথা বলতে গেলে, ১৯৯৬ সালের মাসুম চলচ্চিত্রের ছোট বাচ্চা জান কে গানটি এখনও বেশ জনপ্রিয়। এই গানের জন্য অভিনেতা সেরা শিশু গায়কের সমালোচক পুরস্কার পান। এছাড়াও আদিত্য নারায়ণ ১৬টি ভাষায় গান গেয়েছেন।

চলচ্চিত্রের কথা বলতে গেলে, আদিত্য নারায়ণ শিশুশিল্পী হিসেবে তাঁর অভিনয় জীবন শুরু করেছিলেন। ১৯৯৫ সালে, সুভাষ ভাই আদিত্যকে প্রথম লিটল ওয়ান্ডার্স গ্রুপে অভিনয় করতে দেখেছিলেন। এরপরে পরিচালক তাঁকে তাঁর পরদেশ চলচ্চিত্রের জন্য চুক্তিবদ্ধ করেন। সেখানে অভিনেতা শাহরুখ খান এবং মহিমা চৌধুরীকে প্রধান অভিনেতা হিসাবে দেখা গিয়েছিল। এরপর তাকে জব পেয়ার কিসি সে হোতা হ্যায় ছবিতেও দেখা যায়। তবে, তিনি ২০০৯ সালের শাপিত চলচ্চিত্রে মুখ্য চরিত্রে অভিনয় করে আত্মপ্রকাশ করেন।

বিক্রম ভাট পরিচালিত এই ছবির জন্য আদিত্য শুধু ৪টি গানই গেয়েছেন না, সেগুলি নিজেই লিখেছেন।

গান ও অভিনয়ে আদিত্য বিশেষ কিছু করতে না পারলেও ছোট পর্দায় উপস্থাপক হিসেবে বেশ নাম কুড়িয়েছেন। আদিত্য নারায়ণ অনেক রিয়েলিটি শোতে উপস্থাপক হিসাবে উপস্থিত হয়েছেন। এছাড়াও তিনি স্টান্ট রিয়েলিটি শো খতরন কে খিলাড়ির নবম মরসুমে একজন প্রতিযোগী হিসাবে উপস্থিত হয়েছিলেন। ব্যক্তিগত জীবনের কথা বলতে গেলে, অভিনেতা তাঁদের ১১ বছরের দীর্ঘ সম্পর্কের পরে ২০২০ সালে তাঁর বান্ধবী শ্বেতা আগরওয়ালকে বিয়ে করেছিলেন।

আরও পড়তে পারেন :

আপনার পছন্দের অভিনেতা অভিনেত্রীদের ডাকনাম কী জানেন?

‘রক্ষাবন্ধনে’র প্রোমোশনে কেঁদে ফেলেন অক্ষয়!

আত্মহত্যা করতে চেয়েছিলেন দীপিকা!

সালোয়ার স্যুটে গর্জিয়াস লুকে ম্রূণাল ঠাকুর

কখনও নোট, কখনও ছবি শেয়ার করে অভিনন্দন কাজলকে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন