নয়াদিল্লি : অবশেষে মৌন ভাঙলেন আদিত্য পঞ্চোলির স্ত্রী জারিনা ওয়াহাব। গত সপ্তাহে কঙ্গনা রনওয়াতের করা অভিযোগের প্রতিক্রিয়া জানালেন জারিনা। বললেন, যে এমন কথা বলছে তাঁর মাথায় একটু তো বুদ্ধি থাকা দরকার। ও আদিত্যের সঙ্গে ডেটিং করছে সাড়ে চার বছর ধরে, সে কথা জেনেও আমি কেন এমন কথা বলব, যে কঙ্গনা আমার মেয়ের মতো।

গত সপ্তাহে অভিনেতা কঙ্গনা তাঁর ধর্ষকের নাম বলেছিলেন। বলেছিলেন, কঙ্গনার নাবালক বয়সে আদিত্য পঞ্চোলি ধর্ষণ করেছেন। তাঁর সঙ্গে জারিনের হওয়া কথোপকথনের ব্যাপারেও মন্তব্য করেছিলেন। সেই ঘটনার প্রেক্ষিতেই ‘আপ কি আদালত’ অনুষ্ঠানে সরব হলেন জারিনা।

তিনি বলেন, মোবাইলে কয়েকটা খবরে তিনি পড়ছেন কঙ্গনার মন্তব্য। সেখানে কঙ্গনা বলেছেন, জারিনা তাঁর সঙ্গে মেয়ের মতো ব্যবহার করতেন। জারিনা দাবি করেন, এটা সম্পূর্ণ মিথ্যে। তিনি সাধারণত কোনো ব্যাপারে মাথা ঘামান না। কিন্তু এই দু’টো কথা খুবই বিরক্তিকর। একটি জাতীয় টিভি চ্যানেলের এই অনুষ্ঠানে জারিনা বলেন, “কঙ্গনা আমার মেয়ে সানার মতো!! এ সব কী পাগলের মতো কথা বলছে কঙ্গনা”।

আরও পড়ুয়া : নাবালক বয়সে আদিত্য পাঞ্চোলির হাতে নির্যাতিত হয়েছিলেন, বললেন কঙ্গনা রনওয়াত

তিনি এও বলেন, কঙ্গনাকে সাহায্যের কোনো প্রশ্নই উঠছে না। তিনি খুবই সামান্যই চেনেন কঙ্গনাকে। অদিত্যই সঞ্জয় লীলা বনসলির সঙ্গে দেখা করানোর জন্য নিয়ে এসেছিলেন। আদিত্যের সঙ্গে সম্পর্কের ব্যাপারে জারিনা নিজের বোনের সঙ্গেই কখনও কথা বলেননি। কঙ্গনা তো কোন ছাড়। সকলের নিজের জীবন যাপনের আলাদা পদ্ধতি থাকে। তাই তাঁর কঙ্গনার ব্যাপারে কিছু বলা ঠিক না। জারিনা বলেন, অতীত সম্পর্কে কঙ্গনাও জানেন, তিনিও জানেন। সেই সময় কঙ্গনা স্ট্রাগল করছিলেন। ভগবান আজ তাঁকে দিন দিয়েছে। নিজের মর্যাদা বজায় রেখে কথা বলা উচিত কঙ্গনার।

জারিনা বলেন, নিজের ছবির প্রচারে গিয়ে এমন করা উচিত নয়। শুধু প্রচারটাই করা উচিত। শুধু শুধু ১৪-১৫ বছরের পুরোনো কথা তুলে আনার কী লাভ? সেই সময়ের কথা সকলেই জানে। এ সবের কোনো মানেই হয় না।

জারিনা আরও বলেন, এ সব কথা বলার এটা ঠিক সময় নয়। যখন সময় আসবে তখন কথা হবে।

প্রসঙ্গত, কঙ্গনার প্রাক্তন প্রেমিক আদিত্য পঞ্চোলি কঙ্গনার এই অভিযোগের বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি বলেন, “কঙ্গনা একটা পাগল। কী করা উচিত? সাক্ষাৎকারটা দেখেছেন? ওটা দেখে কি এটা মনে হচ্ছে না এক জন পাগল ব্যক্তি কথা বলছে? কে এমন ভাবে কথা বলে? আমরা বহুদিন এই জগতে আছি। কোনো দিন কেউ কারো বিরুদ্ধে এমন কোনো ভয়ঙ্কর কথা বলেনি। আমার কী বলা উচিত? ও একটা পাগল। কাদায় ঢিল ছুঁড়লে নিজের জামাকাপড়ই নোংরা হবে”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here