ওয়েবডেস্ক: খবর জানিয়েছিল এর আগে- দীপিকা পাড়ুকোনের পরিবারে বিয়ের আচার-অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে! দম্পতির মঙ্গলকামনায় দক্ষিণ ভারতীয় প্রথা মেনে নান্দীপূজার আয়োজন করেছেন উজ্জ্বলা এবং প্রকাশ পাড়ুকোন। সেই পুজোয় দীপিকা কেমন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা গেরুয়া সালওয়ার স্যুট পরে অংশ নিয়েছেন, তার ঝলকও আমরা দেখে নিয়েছি!

আরও পড়ুন: ২০ লাখের মঙ্গলসূত্র, ১ কোটির গয়না; সস্তাতেই বিয়ে সারছেন দীপিকা!

পাড়ুকোন পিবারের সেই নান্দীপূজার পরে সিংদের বাড়িতে শুরু হয়েছে গায়ে হলুদের অনুষ্ঠান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে গায়ে হলুদ লেপটে থাকা, সাদা কুর্তা-পাজামা পরা রণবীর সিংয়ের উচ্ছ্বাস! যে কয়েকটা ছবি ভাইরাল হয়েছে, সবগুলোতেই দেখা যাচ্ছে নায়ককে অ্যাপার্টমেন্টের বারান্দায়। এ সব আচার মিটে গেলে দুই পরিবারই তাঁদের ছেলে-মেয়েকে নিয়ে রওনা দেবেন ইতালিতে, ওখানেই ১৪ এবং ১৫ তারিখে বসবে বিয়ের বাসর- যথাক্রমে দক্ষিণী এবং পঞ্জাবি মতে!

যাই হোক, খবর বলছে, বিয়ের পরে দীপিকা কিন্তু তাঁর শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকছেন না! এর আগে খবর মিলেছিল, নিজেদের অ্যাপার্টমেন্টের ফ্লোরের পুরোটাই কিনে নিয়েছেন রণবীর, পুরোটা মিলিয়ে সেজে উঠছে তাঁর বাড়ি দীপিকাকে অভ্যর্থনার জন্য়। কিন্তু এখন খবর দাবি করছে, বিয়ের পরে নায়ক দীপিকার প্রভাদেবীর অ্যাপার্টমেন্টেই গিয়ে উঠছেন! যত দিন না পছন্দসই একটা অ্যাপার্টমেন্ট মেলে, তত দিন ওখানেই থাকবেন দম্পতি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here