ওয়েবডেস্ক: এটা এখন আর কারও জানতে বাকি নেই যে করণ জোহরের ‘শিদ্দত’ ছবিতে যে চরিত্রে অভিনয়ের কথা ছিল শ্রীদেবীর, সেটা এখন করছেন মাধুরী দীক্ষিত। প্রথমে খবর এসেছিল, ওই ছবিতে কাজ করার কথা ছিল সঞ্জয় দত্তেরও। কিন্তু বলিউডের গুজব বলছে, মাধুরী না কি সঞ্জয়ের সঙ্গে কাজ করা নিয়ে আপত্তি তুলেছেন! এখনও তাঁর মন থেকে প্রাক্তন প্রেমিককে নিয়ে দ্বেষ পুরোপুরি মুছে যায়নি। ফলে, পরিণামে করণ জোহর ছবি থেকে বাদ দিয়ে দিয়েছেন সঞ্জয়কেই! ওই চরিত্রে এখন কাজ করবেন অনিল কাপুর বা জ্যাকি শ্রফের মধ্যে কেউ একজন!

madhuri dixit and sanjay dutt

পরিণামে সঞ্জয় দত্ত দিন কতক বেজায় খাপ্পা হয়ে রইলেন! এতটাই যে প্রাক্তন প্রেমিকার নাম শুনলেও রেগে যাচ্ছিলেন তিনি। তারকাদের এক ক্রিকেট টুর্নামেন্টে সঞ্জয়ের কাছে মাধুরীর এই আপত্তি নিয়ে প্রতিক্রিয়া চাওয়া হয়েছিল! প্রতিক্রিয়া অবশ্য বেশ ভালো মতোই দিয়েছিলেন নায়ক! কোনো প্রশ্নের উত্তর না দিয়ে, লোকজনকে ঠেলে-ঠুলে গটগট করে চলে গিয়েছিলেন জায়গা ছেড়ে!

madhuri dixit and sanjay dutt

সে সবের পর এ বার কিন্তু ভালো খবরই এল। জানা গেল, অসাধ্য সাধন করেছেন করণ জোহর। ছবির স্বার্থেই শেষ পর্যন্ত মাধুরী দীক্ষিতকে তিনি রাজি করিয়ে ফেলেছেন সঞ্জয় দত্তের সঙ্গে কাজ করা নিয়ে।

madhuri dixit and sanjay dutt

“করণ অনেক দিন ধরেই এটা নিয়ে মাধুরীর সঙ্গে কথা বলছিল। কিন্তু উনি কিছুতেই রাজি হচ্ছিলেন না। যাই হোক, শেষ পর্যন্ত মাধুরী মত পালটিয়েছেন। জানিয়েছেন, পেশাদার জায়গায় তিনি পুরনো সম্পর্কের জের টেনে আনবেন না। ফলে পরের মাস থেকেই শুটিং শুরু হচ্ছে ছবির। সঞ্জয়ও ডেট দিয়েছেন”, জানিয়েছেন শুটিং দলের এক সদস্য।

madhuri dixit and sanjay dutt

ভক্তদের পক্ষে দারুণ খবর, সন্দেহ নেই!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here