ওয়েবডেস্ক: প্রথম যখন প্রযোজক-পরিচালক শৈলেশ আর সিং নিজের নয়া ছবির চিত্রনাট্য নিয়ে হাজির হয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের কাছে, তখন তাঁকে সরাসরি মুখের উপরে না বলে দিয়েছিলেন নায়িকা! কারণ হিসাবে জানিয়েছিলেন- ছবির চিত্রনাট্যের কিছু জায়গা না কি তাঁর পছন্দ হয়নি!

এ দিকে বলিউড খবরটা পেয়েই শুরু করে দিয়েছিল কানাকানি- শৈলেশকে ফিরিয়ে দেওয়ার কারণটা না কি ছবির চিত্রনাট্য নয়, বরং অভিষেক বচ্চন! কেন না, এখনও পর্যন্ত অভিষেকের বিপরীতে যে ছ’টি ছবি করেছেন ঐশ্বর্য- ‘ঢাই অক্ষর প্রেম কে’, ‘কুছ না কহো’, ‘উমরাও জান’, ‘গুরু’, ‘সরকার রাজ’ এবং ‘রাবণ’- তার মধ্যে ‘গুরু’ ছাড়া সবকটিই ডাহা ফ্লপ! ফলে এখন যেহেতু নতুন করে কেরিয়ার গুছিয়ে নিতে চাইছেন নায়িকা, তখন আর নায়ক হিসাবে ছবিতে অভিষেকের থাকা খুব একটা পছন্দ করছেন না তিনি!

তা হলে তিনি স্বামীর সঙ্গে ফের জুটি বেঁধে শৈলেশের ছবিটা করতে রাজি হয়েছেন, এ রকম খবর মিলছে কেন?

কারণ হিসাবে অবশ্যই দর্শানো হচ্ছে সেই চিত্রনাট্যের কথাই! বলা হচ্ছে, শৈলেশ নায়িকার দাবি মেনে নিয়েছেন, ফলে এখন আর তাঁর কাজ করতে কোনো অসুবিধা নেই। তা ছাড়া অভিমান ছবিটা যেমন জয়া বচ্চন আর অমিতাভ বচ্চনের বিবাহিত জীবনের রসায়নে উতরে গিয়েছিল, শৈলেশের ছবির সঙ্গেও সেটাই হবে বলে আশা করছেন ঐশ্বর্য।

কেন না, খবর বলছে, চিত্রনাট্যেও তাঁদের স্বামী-স্ত্রী হিসাবেই উপস্থাপিত করতে চলেছেন পরিচালক। পেশায় আইনরক্ষক এক দম্পতি এক রাজনৈতিক ঘটনার প্রভাবে কী ভাবে পরস্পরের বিপরীতে চলে যায়, তেমন এক গল্প নিয়েই ছবির চিত্রনাট্য সাজিয়েছেন শৈলেশ।

salman khan

তবে বলিউড কিন্তু বলছে অন্য কথা। তাঁর ‘ফ্যানি খান’ সলমনের ‘রেস ৩’-এর সঙ্গে ইদে টক্কর দেবে- এই ব্যাপারটায় বেশ মজা পেয়ে গিয়েছেন ঐশ্বর্য। তাই ‘দাবাং ৩’ যখন মুক্তি পাবে, যেখানে ঐশ্বর্যর মতোই সলমনেরও ভূমিকা পুলিশ অফিসারের, সেই সময়েই শৈলেশের ছবিটারও মুক্তির দিন ঠিক করার দাবি তুলেছেন ঐশ্বর্য।

দেখা যাক, বক্স অফিসে কার ভাগ্যে শিকে ছেঁড়ে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here