বিনোদ খন্নার শেষকৃত্যে এই প্রজন্মের তারকাদের অনুপস্থিতিতে ক্ষুব্ধ ঋষি কাপুর

0

মুম্বই: প্রয়াত অভিনেতাকে শেষ বারের মতো শ্রদ্ধা জ্ঞাপনের মাধ্যম হিসেবে বহু অভিনেতাই বেছে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়াকে। অথচ বিনোদ খন্নার শেষকৃত্যে উপস্থিত ছিলেন বলিউডের হাতে গোনা কয়েকজন। এই প্রজন্মের তারকাদের অনুপস্থিতি ছিল চোখে পড়ার মতো। শেষ কৃত্য সেরে ফিরে আসার পর সোশ্যাল মিডিয়াতেই সেই রাগ উগরে দিলেন সদ্য প্রয়াত অভিনেতার বন্ধু এবং সহকর্মী ঋষি কাপুর। বৃহস্পতিবার রাতেই টুইট করে ঋষি কাপুর বলেন, “আজকের তারকারা প্রবীণদের সম্মান জানাতেই শেখেননি। বিনোদ খন্নার শেষ কৃত্যে এই প্রজন্মের তারকাদের অনুপস্থিতিতে আমি রীতিমত ক্ষুব্ধ। এঁদের অনেকেই আবার বিনোদ খন্নার সঙ্গে কাজও করেছেন”।

 


বলিউড দুনিয়ার এই প্রজন্মের তারকাদের মধ্যে চোখে পড়েছিল শুধু অভিষেক বচ্চন, অর্জুন রাম্পাল, দিয়া মির্জা, রণদীপ হুডার মতো হাতে গোনা কয়েকটা মুখ। প্রবীণদের মধ্যে ঋষি কাপুর, রণধীর কাপুর, হেমা মালিনী, রজনীকান্ত, শত্রুঘ্ন সিনহারা উপস্থিত ছিলেন। দীর্ঘ কালের সহকর্মীর প্রয়াণের খবর পেয়ে এক সাক্ষাৎকার ছেড়ে মাঝ পথে উঠে আসেন অমিতাভ। রণবীর আর তাঁর মা নিতু সিং দেশের বাইরে থাকায় থাকতে পারছেন না, এ কথা আগেই জানিয়েছিলেন ঋষি কাপুর।

আরও পড়ুন; আকবর আর অ্যান্টনিকে রেখে বিদায় নিলেন অমর

এই প্রজন্মের কোন কোন অভিনেতা তারকাদের কথা তিনি বলেছেন তা অবশ্য স্পষ্ট নয় এখনও। ‘খান’দের ছাড়া অবশ্য এই প্রজন্মের তারকাদের তালিকা অসম্পূর্ণ থেকে যায়। কিন্তু শাহরুখ এবং সলমন দুজনেই বৃহস্পতিবার দুপুরে টুইট করে জানিয়েছিলেন সেই মুহূর্তে দেশের বাইরে থাকার কথা।

তারকাদের অনুপস্থিতি নিয়েই শুধু মুখ খোলেননি ঋষি। বলেছেন, প্রিয়াঙ্কা চোপড়ার সাফল্য উদযাপনের পার্টিতে অনেককে চোখে পড়লেও তাঁরা কেউই প্রয়াত অভিনেতাকে শেষ সম্মানটুকু জানাতে এলেন না।পরিচালক প্রযোজক করণ জোহর অবশ্য ৭০ বছরের প্রয়াত অভিনেতার প্রতি শ্রদ্ধা জানাতে মুম্বইতে বাহুবলি ২-এর প্রিমিয়ার বাতিল করেন এই দিন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here