ওয়েবডেস্ক: খবর বলছে, সম্প্রতি নয়, প্রায় বছর দুয়েক ধরে বলিউডের এই যেমন সুন্দরী, তেমন প্রতিভাময়ী নায়িকার সঙ্গে প্রাণের খেলা চলছে ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রবি শাস্ত্রীর! চমকে দেওয়ার মতো খবর, তাই না? তবে ওয়াকিবহাল মহল, যাঁরা অনেক দিন ধরে হাড়ে মজ্জায় চেনেন শাস্ত্রীকে, তাঁদের দাবি ব্যাপারটায় অবাক হওয়ার মতো কিছুই না কি নেই! যে খেলুড়ের সামনে বুক পেতে আশির দশকেই মেয়েরা সই চাইতেন, তাঁর পারফরম্যান্স মাঠের ভিতরে এবং বাইরে সব জায়গাতেই তুখোড়!

আরও পড়ুন: ৩০ দিনে ১১টা ছবি, এই সেপ্টেম্বরে বলিউড কী আনছে আপনার জন্য?

amrita singh and ravi shastri
বলিউডের নায়িকাদের সঙ্গে শাস্ত্রীর প্রেমের তালিকায় সবার প্রথমে নাম উঠবে অমৃতা সিংয়ের! ছবি: গোলিঙ্কইউ

তা ছাড়া, বলিউডের নায়িকাদের সঙ্গে খেলুড়ের প্রেমের কাহিনি তো রীতিমতো কুখ্যাত! যদি শুরু থেকেই শুরু করতে হয়, তা হলে বলিউডের নায়িকাদের সঙ্গে শাস্ত্রীর প্রেমের তালিকায় সবার প্রথমে নাম উঠবে অমৃতা সিংয়ের! যেটা নায়িকার দিক থেকে না হলেও শাস্ত্রীর দিক থেকে বেশ গভীর সম্পর্কই ছিল! কিন্তু ১৯৮৬ সালে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন নায়িকা, বছর পাঁচেক পরে ১৯৯১ সালে বিয়ে করে নেন সইফ আলি খানকে! ও দিকে, শাস্ত্রী বিয়ে সেরে ফেলেছিলেন তার আগের বছরেই, ১৯৯০ সালে! যদিও বিবাহবিচ্ছেদটা অমৃতারই আগে হয়, ২০০৪ সালে! ও দিকে, শাস্ত্রীর বিবাহিত জীবন স্থায়ী হয়েছিল ২০১২ সাল পর্যন্ত!

nimrat kaur and ravi shastri
সম্প্রতি যখন দুজনে এক গাড়ি সংস্থার হয়ে বিজ্ঞাপন করলেন, তখনই প্রকাশ্যে এল সম্পর্কের সাতকাহন! ছবি: বলিউডলাইফ

কী ভাবছেন, ফের অমৃতার সঙ্গেই ডে‌টিং শুরু করেছেন শাস্ত্রী? উঁহু! এ বারে যাঁর সঙ্গে সম্পর্ক গড়েছেন খেলুড়ে, তিনি ‘লাঞ্চবক্স’, ‘এয়ারলিফট’-এর মতো ছবি বলিউডকে উপহার দেওয়া নায়িকা নিমরত কৌর! যদিও এই সম্পর্কের ব্যাপারে তাঁরা কাকপক্ষীকেও কিছু আঁচ পেতে দেননি! সম্প্রতি যখন দুজনে এক গাড়ি সংস্থার হয়ে বিজ্ঞাপন করলেন, তখনই প্রকাশ্যে এল সম্পর্কের সাতকাহন!

মুশকিল হল, খবর চাউর হতেই সম্পর্কের কথা সাফ অস্বীকার করছেন নায়িকা। ভাসা-ভাসা ভাবে যা টুইট করেছেন, তার থেকে অন্তত সেটাই মালুম হচ্ছে! পড়লেনই তো টুইট, আপনার এ বিষয়ে কী মনে হচ্ছে বলুন তো?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন