ওয়েবডেস্ক: ২২ বছর আগে বিশ্ব সুন্দরী হয়ে প্রথম প্রচারের আলোয় আসা। বিতর্ক, গসিপ সেই থেকে পিছু ছাড়েনি ঐশ্বর্যা রাই-এর। সলমন-বিবেকের সঙ্গে সম্পর্ক, বয়সে বেশ খানিক ছোট অভিষেকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়া, বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব বজায় রাখা থেকে শুরু করে ভয়ঙ্কর বেগুনি লিপস্টিকে কানের রেড কার্পেটে তাঁর গট গটিয়ে হেঁটে যাওয়া কিংবা প্রসব পরবর্তী স্থূলতা, পেজ থ্রি আলো করে থেকেছে এসব ‘হট টপিক’। রুপোলি পর্দার যোধা বাই-এর এবার শিরোনামে আসা একটু অন্যরকম কারণে। ছ’বছরের আরাধ্যাকে নিয়ে দিব্যি ছিলেন অভিষেক-ঐশ্বর্যা। বলা নেই, কওয়া নেই, বিশাখাপত্তনামের এক যুবক সঙ্গীত কুমার দাবি করে বসেছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী নাকি তাঁর মা।

আরও পড়ুন; আজও সলমনের হুমকিতে ভয় পান না, বুঝিয়ে দিলেন বচ্চন-বউমা!

২৯ বছরের সঙ্গীতের কথা অনুযায়ী ১৯৮৮ সালে লন্ডনে তাঁর জন্ম হয়। হিসেব মতো ঐশ্বর্যার তখন মাত্র ১৫ বছর বয়স। সঙ্গীত কুমারের দাবি, আইভিএফ প্রযুক্তির সাহায্যে ঐশ্বর্যা তাঁর জন্ম দেন। জন্মের পর প্রথম দু’বছর নাকি মিসেস রাই বচ্চনের মা বৃন্দা রাই এবং বাবা কৃষ্ণরাজ রাই-এর কাছে লন্ডনেই ছিলেন তিনি। পরে তাঁর বাবা আদিভেলু রেড্ডি তাঁকে নিয়ে আসে  বিশাখাপত্তনামে।

এ পর্যন্ত তাও ঠিক ছিল। এখন এক আজব আবদার করেছেন সঙ্গীত। ঘরের ছেলে ঘরে ফিরতে চাইছে। অর্থাৎ কিনা  ঐশ্বর্যার সঙ্গে থাকতে চায় সে। বলিউডের যত জল্পনার অবসান ঘটিয়ে তিনি জানিয়েছেন অভিষেক আর ঐশ্বর্যা এক সঙ্গে থাকেন না, বিচ্ছেদ হয়ে গিয়েছে বাস্তবে গাঁটছড়া বাঁধা এই জুটির। এখন থেকে ৪৪ বছরের মার সঙ্গেই থাকতে চান ২৯ বছরের ছেলে।

সেলেবদের ছেলে-মেয়েরা ‘উপহার’ হিসেবে ভাই-বোন পেয়ে থাকেন। আরাধ্যা না হয় এক দাদা-ই পেল, ক্ষতি কী! তবে মুখে এমন আজব দাবি করলেও তথ্য প্রমাণ কিছুই দিতে পারেননি সঙ্গীত। সেই প্রসঙ্গে জানিয়েছেন ‘প্রভাবশালী’ রাই পরিবার নাকি সমস্ত প্রমাণ লোপাট করে দিয়েছে। অ্যাশ-অভির বিয়ের আগে ২০০৭-এর এপ্রিল মাসের বিতর্ক মনে পড়ে নিশ্চয়ই। অভিনেত্রী জাহ্নবী কাপুর দাবি করেছিলেন, জুনিয়র বচ্চনের সঙ্গে নাকি বিয়ে হয়েছে তাঁর। অভিষেকের বাস-ভবনের সামনে তখন সাংবাদিকদের উপচে পড়া ভিড়। তাঁদের সাক্ষী রেখে হাতের শিরা টিরাও নাকি কেটেছিলেন জাহ্নবী। লাভ হয়নি তেমন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here