Connect with us

বিনোদন

ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যাকে আইসোলেশন ওয়ার্ডে পাঠাল নানাবতী হাসপাতাল

ঐশ্বর্যর ভারী জ্বর ছিল। এমনকী তাঁর গলাতেও ইনফেকশনের সমস্যা দেখা দেয়। তবে আরাধ্যার হালকা জ্বর ছিল।

Published

on

ওয়েবডেস্ক: ঐশ্বর্য রাই বচ্চন ( Aishwarya Rai Bachchan) এবং তাঁর মেয়ে আরাধ্যার শারীরিক অবস্থা স্থিতিশীল। যে কারণে তাঁদের আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে বলে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে।

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন (Amitabh Bacchan) এবং পুত্র অভিষেক বচ্চন (Abhishek Bacchan) করোনাভাইরাস (Coronavirus) পজিটিভ হন গত রবিবার। তাঁদের দু’জনকেই মুম্বইয়ের নানাবতী হাসপাতালে (Nanavati Hospital) ভরতি করা হয়। এর পর দিনই পরিবারের অন্যান্য সদস্যের নমুনা পরীক্ষা করা হয়।

Loading videos...

প্রথমে অ্যান্টিবডি টেস্টে রিপোর্ট নেগেটিভ এলেও ওই দিনই আরটিপিসিআর টেস্টে ঐশ্বর্য এবং আরাধ্যার রিপোর্ট পজিটিভ আসে। উপসর্গ না থাকায় দু’জনকেই বাড়িতে থেকে চিকিৎসা করানোর অনুমোদন দেয় বৃহন্মুম্বই পুরসভা (BMC)। তবে গত শুক্রবার মা-মেয়ের জ্বর এলে তাঁদের হাসপাতালে ভরতি করা হয়।

হাসপাতাল কর্তৃপক্ষ জানান, ঐশ্বর্যর ভারী জ্বর ছিল। এমনকী তাঁর গলাতেও ইনফেকশনের সমস্যা দেখা দেয়। তবে আরাধ্যার হালকা জ্বর ছিল।

চিকিৎসার পরে, ঐশ্বর্যর জ্বর কমেছে, তাঁর গলার সংক্রমণও ভালো হয়েছে এবং পরিস্থিতি স্থিতিশীল। অন্য দিকে, আরাধ্যারও জ্বর নেই বললেই চলে। অমিতাভ, অভিষেক, ঐশ্বর্য এবং আরাধ্য্যাকে নানাবতী হাসপাতালের একই ভিআইপি বিভাগে রাখা হয়েছে। আরাধ্য্যা এবং ঐশ্বর্যকে বর্তমানে ডা. বারভে এবং ডাঃ আনসারির মতো চিকিৎসকদের তত্ত্বাবধানে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

View this post on Instagram

✨❤️✨

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

সাত দিন আগে বচ্চন পরিবারে প্রথম করোনা সংক্রমণ থাবা বসায়। সে সময় পরিবারের সদস্যদের নমুনা পরীক্ষা করা হয়। সাত দিন বাদে তাঁদের ফের করোনা পরীক্ষা করা হবে বলে বিএমসির পক্ষ থেকে জানানো হয়েছে।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

বিনোদন

ভার্চুয়ালি সাধ খেলেন ‘মম টু বি’ শ্রেয়া ঘোষাল, দেখুন মিষ্টি কিছু মুহূর্ত

করোনা পরিস্থিতিতে সুরক্ষার কথা মাথায় রেখেই অনলাইনে সাধ খেলেন শ্রেয়া।

Published

on

শ্রেয়াল ঘোষাল। ছবি: সোশ্যাল মিডিয়া থেকে

খবর অনলাইন ডেস্ক: আয়োজন এলাহি, তবে করোনা সতর্কতার কথা মাথায় রেখে রবিবার ‘ভার্চুয়ালি’ সাধ খেলেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)।

বেশ কিছু দিন আগে বলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী শ্রেয়া ঘোষাল টুইটারে লিখেছিলেন, “আর কিছুদিনের মধ্যেই শ্রেয়াদিত্য আমাদের মধ্যে আসতে চলেছে। আমি এবং শিলাদিত্য আপনাদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিতে পেরে অত্যন্ত আনন্দিত”। 

Loading videos...

বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন বলিউডের খ্যাতনামা সঙ্গীত শিল্পী। তারপর থেকেই সকলে অধীর আগ্রহে অপেক্ষা করছেন ‘শ্রেয়াদিত‍্য’র জন্য।

বিয়ের ছ’বছর পর এ বার সন্তান আসতে চলেছে শ্রেয়া ও শিলাদিত্যর সংসারে ৷ পরিবারে নতুন অতিথি আসার আগে সাধ খাওয়ানোর রীতি প্রচলিত। তবে করোনা আবহে বাড়ির বাইরে বেরোনো বা বাইরের কারও বাড়িতে আসাটা বেশ বিপজ্জনক।

এ দিন ‘ভার্চুয়ালি’ সাধ খেয়েছেন শ্রেয়া।  তাই এক অভিনব উপায়ে শ্রেয়াকে সাধ খাওয়ালেন বন্ধুরা। তালিকায় ছিলেন কৌশিকি চক্রবর্তী থেকে শুরু করে সুরকার শান্তনু মৈত্রর স্ত্রী-সহ অনেকেই। সাধের মেনুও শেয়ার করেছেন শ্রেয়া।

একেবারে খাঁটি বাঙালি রান্না। পাঁচ রকম ভাজা, বাসন্তী পোলাও, মাছ, চাটনি, পায়েস, মিষ্টি আয়োজনের কোনো খামতি ছিল না। সেই সব খাবার খেয়েছেন শ্রেয়া সকলের সামনে। শ্রেয়া যখন খেতে বসেছিলেন, তখন সবাইকে এক ফ্রেমে রেখেছিলেন স্বামী শিলাদিত্য।

আরও পড়তে পারেন: ভারতীয় রাজনীতির ৭ গ্ল্যামারাস মহিলা

Continue Reading

বিনোদন

প্রয়াত শশীকলা, বলিউডে শোকের ছায়া

চলচ্চিত্রে অসামান্য অবদানের জন্য ২০০৭ সালে তাঁকে পদ্মশ্রী সম্মানে ভূষিত করা হয়।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: বলিউডের প্রবীণ অভিনেত্রী শশীকলা রবিবার মুম্বইয়ে তাঁর নিজের বাসভবনে প্রয়াত হলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৮ বছর। তাঁর মৃত্যুতে চলচ্চিত্রজগতে শোকের ছায়া নেমে আসে। চলচ্চিত্রজগতের সঙ্গে যুক্ত অনেকেই তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন,

গত শতকের ৪০-এর দশক থেকে শেষ দশক পর্যন্ত বলিউডে অভিনয় করে গিয়েছেন শশীকলা। তার মধ্যে ১৯৫০ থেকে ১৯৮০ পর্যন্ত তিনি ছিলেন মধ্য গগনে। বিভিন্ন ছবিতে সহ-ভূমিকায় তাঁর অভিনয় ছিল দেখার মতো।

Loading videos...

বিমল রায়ের ‘সুজাতা’ (১৯৫৯) করে শশীকলা পাদপ্রদীপের আলোয় উঠে এলেও, চলচ্চিত্রে তাঁর অভিনয় শুরু ৪০-এর দশকেই। আসল নাম শশীকলা জবলকর, জন্ম মহারাষ্ট্রের সোলাপুরে। ছোটোবেলা থেকেই গান, নাচ আর অভিনয়ে দক্ষ হয়ে ওঠেন শশীকলা। একেবারে শিশু বয়স থেকেই সোলাপুরের মঞ্চে নাচ-গান পরিবেশন করতেন। সংসারের আর্থিক দুরবস্থার সামাল দিতে শশীকলার বাবা সপরিবার মুম্বইয়ে চলে আসেন। আর অনেক চেষ্টায় চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করার ডাক পান শশীকলা।

প্রথম উল্লেখযোগ্য ছবি প্রেম নারায়ণ অরোরা প্রযোজিত ‘পাগড়ি’ (১৯৪৮)। একশোটিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন শশীকলা। এর মধ্যে উল্লেখযোগ্য তারাচাঁদ বরজাতিয়ার ‘আরতি’ (১৯৬২), ‘হরিয়ালি অউর রাস্তা’ (১৯৬২), ‘গুমরাহ’ (১৯৬৩), ‘আয়ি মিলন কি বেলা’ (১৯৬৪), ‘হিমালয় কি গোদ মেঁ’ (১৯৬৫), ‘ওয়াক্ত’ (১৯৬৫), ‘অনুপমা’ (১৯৬৬), ‘ফুল অউর পত্থর’ (১৯৬৬), ‘ছোটি সি মুলাকাত’ (১৯৬৭), ‘সাস ভি কভি বহু থি’ (১৯৭০), ‘ছোটে সরকার’ (১৯৭৪) ইত্যাদি।      

‘আরতি’ ও ‘গুমরাহ’ ছবিতে অভিনয়ের জন্য শশীকলা শ্রেষ্ঠ সহ-অভিনেত্রী হিসাবে ফিল্ম ফেয়ার পুরস্কার পান। এ ছাড়াও তিনি একাধিকবার বিএফজেএ (বেঙ্গল ফিল্ম জার্নালিস্টস অ্যাসোসিয়েশন) পুরস্কার পান। চলচ্চিত্রে অসামান্য অবদানের জন্য ২০০৭ সালে তাঁকে পদ্মশ্রী সম্মানে ভূষিত করা হয়। মহারাষ্ট্র সরকার ২০১৭ সালে তাঁকে রাজ কাপুর লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড-এ সম্মানিত করে।

৫০ দশকের গোড়ার দিকে বিখ্যাত সংগীতশিল্পী কে এল সায়গলের পরিবারের ছেলে ওম প্রকাশ সায়গলকে বিয়ে করেন শশীকলা। তাঁদের দু’টি কন্যাসন্তান রয়েছে।

শশীকলার মৃত্যুতে ফারহান আখতার, রবিনা ট্যান্ডন, ফারাহ আলি খান, পদ্মিনী কোলাপুরে প্রমুখ শোক প্রকাশ করে তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আরও পড়ুন: সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্ত্রী দীপা চট্টোপাধ্যায় প্রয়াত         

Continue Reading

বিনোদন

সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্ত্রী দীপা চট্টোপাধ্যায় প্রয়াত

কিডনির সমস্যার কারণে সম্প্রতি তাঁকে হাসপাতালে ভরতি করা হয়।

Published

on

সৌমিত্র-দীপা। ছবি: এবিপি আনন্দ থেকে

খবর অনলাইন ডেস্ক: ৮৩ বছর বয়সে চলে গেলেন দীপা চট্টোপাধ্যায় (Deepa Chatterjee)। বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) প্রয়াত হন ২০২০ সালের ১৫ নভেম্বর। সাড়ে চার মাসের মাথায় রবিবার ভোর রাতে মারা গেলেন তাঁর স্ত্রী দীপা।

জানা গিয়েছে, অসুস্থতার কারণে দীপা ভরতি ছিলেন বিধাননগরের একটি হাসপাতালে। কিডনির সমস্যার কারণে সম্প্রতি তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই রবিবার রাত ২.৫৫ মিনিটে কিডনি বিকল হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

Loading videos...

মায়ের মৃত্যু সংবাদ নিশ্চিত করে কন্যা পৌলমী জানিয়েছেন, “বাপির পরে মা-ও চলে গেলেন। হাসপাতালের বেডে শুয়ে বলছিলেন, এ বার আমায় যেতে দাও”।

১৯৬০ সালে বিয়ে হয় সৌমিত্র-দীপার৷ তবে চিরকালই আড়ালে থাকতে পছন্দ করেছেন দীপা৷ সামলেছেন ব্যস্ত অভিনেতার ঘর৷ পারিবারিক সূত্রে জানা যায়, সৌমিত্র চলে যাওয়ার পরেই বাঁচার সমস্ত আগ্রহ হারিয়ে ফেলেছিলেন তিনি।

আরও পড়তে পারেন: কোভিড আক্রান্ত অক্ষয়কুমার, জানালেন ‘শীঘ্রই ফিরছি’

Continue Reading
Advertisement
Advertisement
বাংলাদেশ7 hours ago

Bengali new year: সবার আগে মানুষের জীবন, পয়লা বৈশাখের আনন্দ ঘরে বসে উপভোগ করুন: শেখ হাসিনা

রাজ্য11 hours ago

West Bengal Corona Update: ভোটের আবহে ভয়াবহ আকার নিচ্ছে কোভিড পরিস্থিতি, নতুন সংক্রমণ ৫ হাজারের দিকে

রাজ্য11 hours ago

নির্বাচনে জেতার জন্য তৃণমূল, বামফ্রন্ট বহিরাগতদের উপর নির্ভরশীল: অমিত শাহ

রাজ্য12 hours ago

Bengal Polls 2021: এ বার অনুব্রত মণ্ডলকে শোকজ নোটিশ নির্বাচন কমিশনের

দেশ12 hours ago

অভিবাসী শিশুদের অবস্থা জানাতে রাজ্যগুলিকে নির্দেশ সুপ্রিম কোর্টের

রাজ্য13 hours ago

Bengal Polls 2021: শুভেন্দু অধিকারীকে সতর্ক করল নির্বাচন কমিশন

রাজ্য14 hours ago

নজরে বিধানসভা/বরানগর: দেখে নিন ইতিহাস এবং সাম্প্রতিক তথ্য

দার্জিলিং14 hours ago

Bengal Polls 2021: এনআরসি নিয়ে বড়ো ঘোষণা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের

ধর্মকর্ম2 days ago

অন্নপূর্ণাপুজো: উত্তর কলকাতার পালবাড়ি ও বালিগঞ্জের ঘোষবাড়িতে চলছে জোর প্রস্তুতি

ক্রিকেট1 day ago

IPL 2021: কাজে এল না সঞ্জু স্যামসনের মহাকাব্যিক শতরান, পঞ্জাবের কাছে হারল রাজস্থান

ভিডিও2 days ago

Bengal Polls 2021: বিধাননগরে মুখোমুখি টক্কর সুজিত বসু-সব্যসাচী দত্তর, ময়দানে জোট প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়

প্রবন্ধ2 days ago

First Man In Space: ইউরি গাগারিনের মহাকাশ বিজয়ের ৬০ বছর আজ, জেনে নিন কিছু আকর্ষণীয় তথ্য

দেশ2 days ago

Kumbh Mela 2021: করোনাবিধিকে শিকেয় তুলে এক লক্ষ মানুষের সমাগম, আজ কুম্ভের প্রথম শাহি স্নান হরিদ্বারে

Rahul Gandhi at Maldah rally
রাজ্য3 days ago

Bengal Polls 2021: পঞ্চম দফার ভোটের আগে রাজ্যে আসছেন রাহুল গান্ধী

বিনোদন2 days ago

ভার্চুয়ালি সাধ খেলেন ‘মম টু বি’ শ্রেয়া ঘোষাল, দেখুন মিষ্টি কিছু মুহূর্ত

রাজ্য2 days ago

Bengal Corona Update: নমুনা পরীক্ষার সঙ্গেই তাল মিলিয়ে বাড়ল বাংলার দৈনিক করোনা সংক্রমণ

ভোটকাহন

কেনাকাটা

কেনাকাটা3 weeks ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা2 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা2 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা3 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা3 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা3 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা3 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা3 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা3 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা3 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে