ওয়েবডেস্ক: ইংরেজি আদবকায়দা মাফিক আগে না কি জায়গা করে দিতে হয় মহিলাদের! সেই নিয়ম মেনে যদি ঐশ্বর্য রাই বচ্চনের দিকে তাকানো হয়, তা হলে দেখা যাবে, সম্প্রতি তাঁকে নিয়ে বলিউডে ধুন্ধুমার চলছে একটাই কারণে- মেন্টর সঞ্জয় লীলা বনশালির ছবিতে অভিনয়ের প্রস্তাব ঐশ্বর্য ফিরিয়ে দিয়েছেন বলে! খবর এসেছে, বনশালির সেই ছবির কাজ ফিরিয়ে দিয়ে নায়িকা বেছে নিয়েছেন অনুরাগ কাশ্যপ প্রযোজিত ‘গুলাব জামুন’ ছবিটাকে। নায়িকার এই সিদ্ধান্তের নেপথ্যে রয়েছে কোন কারণ আর তা নিয়ে কী বলাবলি করছে বলিউড, তা জেনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: ইতিহাসের পুনরাবৃত্তি! ফের সলমন আর অভিষেকের মধ্যে স্বামীকেই বাছতে হল ঐশ্বর্যকে!

যাই হোক, সম্প্রতি ঐশ্বর্য কিন্তু অস্বীকার করছেন বনশালিকে ফিরিয়ে দেওয়ার কথা। “আরে, বনশালি আর আমার সম্পর্কটা খুব অন্য রকমের। বনশালি আমায় ছবিতে অভিনয়ের প্রস্তাব দিচ্ছেন আর আমি সেই ছবি করছি না- এ রকমটা কখনও হয়নি আর হবেও না”, সাফ দাবি নায়িকার। কিন্তু ‘বাজিরাও মস্তানি’ যে শেষ পর্যন্ত তিনি সলমন খানের সঙ্গে কাজ করবেন না বলেই বন্ধ হয়ে গিয়েছিল, সে কথার উল্লেখ করছেন না। পাশাপাশি, এটাও স্পষ্ট করছেন না বিবৃতিতে- আদৌ বনশালি তাঁকে ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন কি না সম্প্রতি বা দিলেও তা কোন ছবি!

অন্য দিকে, যাঁর হাত ধরে বলিউডে এলেন, সেই জে পি দত্তার ‘পল্টন’ থেকে সরে আসা নিয়েও স্ত্রীর মতোই অদ্ভুত যুক্তি দেখাচ্ছেন অভিষেক বচ্চন। “আমি বোঝাতে পারব না, কাজটা করিনি বলে মনের ভিতরে কী গভীর ক্ষত তৈরি হয়েছে। কিন্তু কিছু ব্যক্তিগত কারণে আমায় সরে আসতেই হল। এটুকু বলতে পারি, আমার হৃদয় ভেঙে গিয়েছে”, দাবি অভিষেকের! কিছু বুঝছেন ব্যাপারটা?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন