ওয়েবডেস্ক: এটা ঠিক যে লড়াইটা চলছে খুব সূক্ষ্ম পর্যায়ে! সেটা স্বীকার না করলে আবার অন্যায় হবে!

aishwarya rai bachchan and deepika padukone

কিন্তু এটাও ঠিক, ঐশ্বর্য রাই বচ্চনকে এক হাত নেওয়ার জন্য অনেক দিন ধরেই উঠে-পড়ে লেগেছেন দীপিকা পাড়ুকোন! ভুলে গেলে চলবে না, একদা সঞ্জয় লীলা বনশালির মিউজ ছিলেন ঐশ্বর্যই! এমনকি, ‘বাজিরাও মস্তানি’ ছবির শুটিংও কিছুটা করেছিলেন ঐশ্বর্য নামভূমিকায়! তার পর সেই ছবির কাজ অনেক বছর পরে হাতে পেয়েছিলেন দীপিকা! সেই থেকেই লড়াইটা শুরু!

aishwarya rai bachchan, sridevi and deepika padukone

বলিউড বলছে, কোনো অনুষ্ঠানে তার পর থেকেই দুই নায়িকা একসঙ্গে থাকলে যাবতীয় নজর নিজের দিকে টেনে নেওয়ার চেষ্টা করেন দীপিকা! ঠিক উপরের ছবিটা দেখুন, বলিউডের এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গল্প করছেন ঐশ্বর্য, শ্রীদেবী আর দীপিকা। শ্রীদেবীর রসিকতায় দুজনেই হাসছেন, কিন্তু দীপিকাকে দেখুন! জোরে জোরে হেসে কেমন নিজের দিকে সবার নজর কাড়ছেন তিনি!

aishwarya rai bachchan and deepika padukone

এর পরে আসা যায় চলতি বছরের কানের চলচ্চিত্র উৎসবে! লাল গালিচায় দীপিকার পোশাকই ঐশ্বর্যর সঙ্গে তাঁর বিবাদের প্রমাণ! খেয়াল করে দেখুন, ঐশ্বর্যর পোশাকটা! এটা তিনি পরেছিলেন গত বছরে, কুড়িয়েছিলেন প্রশংসাও। ঠিক সে রকমই ফ্রিল দেওয়া গাউন এ বারে গায়ে তুললেন দীপিকা! সঙ্গে ঐশ্বর্যকে মাত দেওয়ার জন্য কায়দা করলেন কলার নিয়ে! কিন্তু আখেরে হাসির খোরাক হতে হল!

aishwarya rai bachchan

তবে, ঐশ্বর্য যে একেবারে চুপচাপ বসে আছেন, এটা ভাবলে ভুল হবে! কানের এক সাক্ষাৎকারে সাফ জানিয়ে দিয়েছেন তিনি, এ বার থেকে জোরদার ভাবে কাজ করবেন! বলিউড বলছে, এটা না কি দীপিকাকে পরোক্ষ হুমকি! যা শাহরুখ খানকে কেন্দ্রে রেখে ছুঁড়ে দেওয়া হয়েছে!

shah rukh khan

খবর এসেছে, আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির কাজ শেষ করেই শাহরুখ রাকেশ শর্মার বায়োপিকের শুটিং শুরু করবেন! যার এখনও পর্যন্ত নাম ঠিক হয়েছে ‘স্যালুট’! জানা গিয়েছে, এই ছবিতে শাহরুখের নায়িকা হিসাবে হয় ঐশ্বর্য, নয় তো দীপিকাকে নেওয়ার কথা চলছে! তবে কে এগিয়ে রয়েছেন, তা এখনও পর্যন্ত জানাচ্ছেন না নির্মাতারা!

deepika padukone

বলিউড বলছে, দুই নায়িকার পাল্লাই এ ক্ষেত্রে ভারি! এক দিকে রয়েছে ঐশ্বর্য আর শাহরুখের পুরনো রসায়ন! যা অনেক দিন ছবিতে ধরা দেয়নি। সেই দিক থেকে ঐশ্বর্যর কাজটা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আবার, দীপিকার সঙ্গেও শাহরুখ যখনই জুটি বেঁধেছেন, তখনই সে ছবি বক্স অফিসে জোরদার ব্যবসা দিয়েছে! ফলে, একটা দড়ি টানাটানি চলছেই!

দেখা যাক, শেষ হাসিটা লেগে থাকে কার ঠোঁটের কোণে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here