ওয়েবডেস্ক: ঐশ্বর্য রাই বচ্চন এ ব্যাপারে কী বলছেন, সেটা জানার আগে একবারটি যেতে হবে ফ্ল্যাশব্যাকে!

মাস কয়েক আগেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অভিষেক বচ্চন- পরিবারের সবাই তাঁর কাজ না করে বাড়িতে বসে থাকা নিয়ে কী ভাবনাচিন্তা করে! আর জানিয়েছিলেন, তিনি বিগত দু’টো বছর কাজ করেননি কেন না একটু অন্য রকম ছবি করতে চাইছিলেন। বলিউডের গতে বাঁধা কাজ করতে তাঁর আর ভালো লাগছিল না। এ দিকে চাইলেই যে তেমন কাজ পাওয়া যায়, তা তো আর নয়। ফলে, চুপচাপ বসে অপেক্ষা করা ছাড়া তাঁর কিছু করারও ছিল না।

aishwarya rai bachchan and abhishek bachchan

“এই নিয়ে বিশেষ করে চিন্তায় ছিলেন আমার মা আর বাবা। এক বছর তাঁরা কিছু বলেননি। কিন্তু দ্বিতীয় বছরেও কোনো কাজ না পাওয়ায় তাঁরা উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। ভাবতেন, এ ছেলের ভবিষ্যৎ কী! তবে ঐশ্বর্য এ নিয়ে কোনো দিন উদ্বেগ প্রকাশ করেনি”, দাবি নায়কের!

aishwarya rai bachchan

এ বার বোঝা গেল, কেন ঐশ্বর্য উদ্বিগ্ন ছিলেন না! কেন না, বলিউডের খবর যা বলছে, নায়কের কাজ না পাওয়ার নেপথ্যে রয়েছেন তো তিনিই!

aishwarya rai bachchan and abhishek bachchan

বলিউড দাবি করছে, অভিষেক কোনো ছবি পেলেই না কি ছুতোয়-নাতায় তার নানা রকম খুঁত বের করে থাকেন নায়িকা! এমন জায়গায় নিয়ে যান ব্যাপারটাকে যার কারণে শেষ পর্যন্ত আর ছবিটা নেন না অভিষেক! সম্প্রতি যার পুনরাবৃত্তি হয়েছে বললে খুব একটা ভুল বলা হয় না!

abhishek bachchan

জানা গিয়েছে, পরিচালক সোনালি বসু সম্প্রতি আয়েষা চৌধুরির একটা বায়োপিক বানানোর পরিকল্পনা করেছেন। সেই আয়েষা, যিনি অসাধারণ বাগ্মী ও লেখিকা হলেও পালমোনারি ফাইব্রোসিসের দরুণ মাত্র ১৮ বছর বয়সেই চলে যান পৃথিবী ছেড়ে। ছবিতে আয়েষার চরিত্রটায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে ‘দঙ্গল’, ‘সিক্রেট সুপারস্টার’-খ্যাত জায়রা ওয়াসিমকে। আর আয়েষার মা-বাবার চরিত্রে অভিনয়ের প্রস্তাব গিয়েছিল যথাক্রমে প্রিয়াঙ্কা চোপড়া এবং অভিষেক বচ্চনের কাছে!

এ দিকে খবর বলছে, ঐশ্বর্য না কি স্বামীকে ছবিটা করতে দিচ্ছেন না! তাঁর মনে হয়েছে, চিত্রনাট্য তেমন জুতসই নয়। এ নিয়ে এক প্রস্থ বাকবিতণ্ডাও হয়েছে দম্পতির মধ্যে। যার জেরে ছবিটায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিতে বাধ্য হয়েছেন জুনিয়র বচ্চন!

aishwarya rai bachchan and abhishek bachchan

যদিও ঐশ্বর্যর মুখপাত্র বলছেন- এ সবই না কি মিথ্যা রটনা! নায়িকার নাম এ ক্ষেত্রে জোর করে টেনে আনা হচ্ছে! অভিষেক নিজেই প্রত্যাখ্যান করেছেন প্রস্তাবটা! কিন্তু কেন, তার কোনো সুযুক্তি পেশ করতে পারছেন না ওই ব্যক্তি!

aishwarya rai bachchan and abhishek bachchan

তা হলে ব্যাপারটা কী দাঁড়াল বলুন তো?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here