ওয়েবডেস্ক: বলিউডের অন্দরমহলের গোপন খবর অন্তত সেই দিকেই ইঙ্গিত করছে! বলছে, ৩০০০ ঘণ্টা সময় নিয়ে তৈরি হওয়া ডিজাইনার লং টেল গাউন গায়ে ওঠার পরেই না কি রাতারাতি কেরিয়ার নিয়ে একটু বেশিই মনোযোগী হয়ে উঠেছেন নায়িকা!

৩০০০ ঘণ্টা? ঠিকই পড়ছেন! একটুও অত্যুক্তি নয়! ঐশ্বর্য রাই বচ্চনের সাম্প্রতিক কানের গাউন তৈরি করতে কেন এত সময় লাগল, নিজেই দেখে নিতে পারেন উপরের ভিডিওয়!

aishwarya rai bachchan

পাশাপাশি, কানের চলচ্চিত্র উৎসবে লাল গালিচায় মেয়ে আরাধ্যাকে নিয়ে হাঁটার পরেই এক সাক্ষাৎকারে ঐশ্বর্য রাই বচ্চনের কথা শুনে চমকে উঠতে হচ্ছে! সেই ভিডিওয় দাবি করছেন নায়িকা, তিনি এর আগে বলিউড এবং হলিউডের অনেক বড়ো প্রোজেক্টের কাজ ছেড়ে দিয়েছেন পরিবার এবং মেয়েকে সময় দিতে গিয়ে। যে ভুল তিনি আর করবেন না!

aishwarya rai bachchan

“আমার কেরিয়ার নিয়ে আরও একটু একরোখা হওয়া উচিত ছিল! জানেন, বলিউড তো বটেই, হলিউডেরও অনেক কাজ এমনিই ছেড়ে দিয়েছি! ভেবেছি, মেয়েটা বড়ো ছোটো, ওকে আরেকটু সময় দিই! পরের বছর না হয় মন দিয়ে ছবি করব! কিন্তু এই ভাবেই কেবল সময় চলে গিয়েছে। ছবি করা আর হয়ে ওঠেনি”, সখেদে জানিয়েছেন নায়িকা!

aishwarya rai bachchan

“আজকাল বুঝতে পারি- আমি ভুল করেছি! কই, আমার সমসাময়িক আরও তো অনেক নায়িকাই আছেন বলিউডে, তাঁরা তো এমনটা করেননি! চুটিয়ে তাই এখনও তাঁরা কাজ করে যেতে পারছেন! তাই মনে হয়, কেরিয়ার নিয়ে আমার একটু একরোখা হওয়া উচিত ছিল”, ফের ঐশ্বর্যর কথায় ধরা দিচ্ছে লুকিয়ে থাকা ক্ষোভ!aishwarya rai bachchan

 

“এমনটা নয় যে আমি আরাধ্যাকে সময় দিতে চাই না! নিশ্চয়ই দেবো! ওর সঙ্গে এখানে-ওখানেও যাব! কিন্তু শুধুই সেটা করব না! যা এতদিন করে এসেছি! আরাধ্যাকে দেখাশোনার আরও অনেকে তো রয়েছেন বাড়িতে”, ঠিক কী করতে চলেছেন, বুঝিয়ে দিচ্ছে নায়িকার বক্তব্য!

aishwarya rai bachchan and ranbir kapoor

আর এই জায়গা থেকেই শুরু হয়েছে তুমুল কানাকানি! বলিউড আর তার সঙ্গে দুনিয়া দেখেছে এবং দেখেই চলছে- কী ভাবে স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে হালফিলে প্রকাশ্যেই ঝগড়া হচ্ছে ঐশ্বর্যর! সবাই দেখছেন, সোনম কাপুর আর আনন্দ আহুজার বিয়ে থেকে ইনস্টাগ্রাম পর্যন্ত কী ভাবে ঐশ্বর্যর সঙ্গে দুর্ব্যবহার করে চলেছেন অভিষেক! পাশাপাশি, তাঁর কেরিয়ার নিয়ে শ্বশুরবাড়ির দখলদারি তো রয়েছেই! অমিতাভ বচ্চনের নির্দেশে যেমন ‘ফিল্মফেয়ার’ পত্রিকা ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবি মুক্তির আগে তাদের করা ঐশ্বর্য আর রণবীর কাপুরের অন্তরঙ্গ ফটোশুটে সমৃদ্ধ সংখ্যা বাজার থেকে প্রত্যাহার করে নিতে বাধ্য হয়েছিল!

aishwarya rai bachchan

বলিউড বলছে, এই সব কিছু থেকে এ বার বেরিয়ে আসতে চলেছেন ঐশ্বর্য! কানের লাল গালিচায় তাঁর গাউনে যেমন ধরা দিয়েছে প্রজাপতির ডানার রংবাহার, তেমন করেই নিজের স্টারডম নিয়ে এ বার ছবির আকাশে ডানা মেলে দিতে চলেছেন তিনি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here